ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ | ওমানের টাকার মান

ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ | ওমানের টাকার মান
২০২৪ সালে ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা, ওমানের টাকার মান সেই বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা ওমানের টাকার মান সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

২০২৪ সালে উক্ত আর্টিকেলটি যখন লিখছিলাম তখনকার সময় অনুযায়ী, ওমানের ১০০ টাকা সমান বাংলাদেশের ২৮,৬১০ টাকা। তবে, টাকার মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং, নিচে ওমানের টাকার মান এর একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হল।


উপরে এই মূহুর্তে আপনারা ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। তবে, আপনারা চাইলে অ্যামাউন্ট এর ঘরে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ ওমানি রিয়াল বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

ওমানের টাকার মান কত

বন্ধুরা, এই আর্টিকেলটি লেখার সময়ে, ওমানের ১ টাকার (ওমানি রিয়াল) মান হলো; ২৮৬ টাকা ১০ পয়সা। তবে, ওমানের টাকার আপডেট রেট সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইস চার্টে ১০০ এর পরিবর্তে ১ বসিয়ে দিন।

শেষ কথা

আজকের আর্টিকেলে ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা এবং ওমানের টাকা মান কত সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url