যশোর থেকে কক্সবাজার বাস ভাড়া ২০২৪ | যশোর থেকে কক্সবাজার কত কিলোমিটার

যশোর থেকে কক্সবাজার বাস ভাড়া ২০২৪ | যশোর থেকে কক্সবাজার কত কিলোমিটার
যশোর থেকে কক্সবাজার কত কিলোমিটার এবং যশোর থেকে কক্সবাজার বাস ভাড়া সহ যশোর থেকে কক্সবাজার সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর দেবো এই ব্লগে।

অনেকে গুগলে যশোর থেকে কক্সবাজার কত কিলোমিটার এবং যশোর থেকে কক্সবাজার বাস ভাড়া কত সহ যশোর থেকে কক্সবাজার সম্পর্কে অনেক প্রশ্ন করে থাকে। বিষয়টি সম্পর্কে আপনাদের জানার প্রবল ইচ্ছা থেকে এই ব্লগটি লিখছি। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

যশোর থেকে কক্সবাজার কত কিলোমিটার

যশোর থেকে কক্সবাজারের দূরত্ব হলো ৫৫৮.৬ কিলোমিটার এবং সড়ক পথে যশোর থেকে কক্সবাজার যেতে আনুমানিক ১০ ঘণ্টা ৫৬ মিনিট সময় লাগবে।

যশোর থেকে কক্সবাজার বাস ভাড়া ২০২৪

যশোর থেকে কক্সবাজারে ২০২৪ সালের বাস ভাড়া হলো ১৬০০ টাকা। তবে এর আগে যশোর থেকে কক্সবাজারের রুটের বাস ভাড়া অনেক কম ছিল। যেটা জালানি তেলের দাম বৃদ্ধি পাওয়ার পরে বেড়ে এখন ১৬০০ টাকা হয়েছে।

যশোর টু কক্সবাজার বাস ভাড়া সৌদিয়া

যশোর টু কক্সবাজার সৌদিয়া বাস ভাড়া হলো ১৬০০ টাকা। আপনার সুবিধার্থে আমরা নিচে যশোর সৌদিয়া বাস কাউন্টারের নাম্বার দিয়ে দিয়েছি।

  • সৌদিয়া যশোর মনিহার: 01919-654879
  • সৌদিয়া যশোর নিউ মার্কেট: 01919-654893

যশোর কক্সবাজার ফ্লাইট

যশোর থেকে কক্সবাজারে এই মূহুর্তে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সহ আরো দুটি বেসরকারি বিমান চলাচল করছে একটি হলো ইউএস বাংলা এয়ারলাইন্স এবং অন্যটি হলো নভোএয়ার।

ইউএস বাংলা এয়ারলাইন্স প্রতি সপ্তাহের চারদিন (শনিবার, সোমবার, বুধবার, শুক্রবার) যশোর থেকে কক্সবাজার ফ্লাইট পরিচালনা করেছেন এবং নভোএয়ার প্রতি সপ্তাহের একদিন বুধবার ফ্লাইট পরিচালনা করেছেন।

ইউএস বাংলা এয়ারলাইন্স এর ফ্লাইট পরিচালনার সময় দুপুর ১টা ৪৫ মিনিট এবং নভোএয়ার এর সময় সকাল ১১টা ৪৫ মিনিট। দুটি বিমানেরই কক্সবাজার পৌঁছাতে সময় লাগে ১ ঘন্টা ১০ মিনিট।

যশোর টু কক্সবাজার বিমান ভাড়া কত

আমরা ইতিমধ্যেই যশোর কক্সবাজার ফ্লাইট সম্পর্কে বলেছি এখন বলবো যশোর টু কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে।

  • যশোর থেকে কক্সবাজার ইকোনমি ক্লাস ৭,৫০০ টাকা থেকে ৮,০০০ টাকা।
  • যশোর থেকে কক্সবাজার বিজনেস ক্লাস ১০,০০০ থেকে ১৫,০০০ হাজার (বিমান বাংলাদেশ এয়ারলাইন্স)।

যশোর টু কক্সবাজার বিমান অনলাইন টিকিট

যশোর থেকে কক্সবাজার বাস ভাড়া ২০২৪ | যশোর থেকে কক্সবাজার কত কিলোমিটার

যশোর থেকে কক্সবাজারের বিমান টিকিট ক্রয় করার অনেক ওয়েবসাইট আছে তবে সবচেয়ে ওজন এবং বিশ্বাসযোগ্য হলো flightexpert.com কিভাবে টিকিট কাটবেন কিভাবে কি করবেন সবকিছু উপরের ভিডিওতে দেওয়া আছে।

উপসংহার

যশোর থেকে কক্সবাজার কত কিলোমিটার, কিভাবে যাবেন কত ভাড়া সব কিছুই bdback.com এর এই ব্লগে আলোচনা করেছি, তারপরেও যদি আপনার এই বিষয়টি সম্পর্কে কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করে লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url