যশোর থেকে বেনাপোল বাস ভাড়া কত ২০২৪ | যশোর থেকে বেনাপোল কত কিলোমিটার

যশোর থেকে বেনাপোল বাস ভাড়া কত ২০২৪ | যশোর থেকে বেনাপোল কত কিলোমিটার
যশোর থেকে বেনাপোল কত কিলোমিটার এবং যশোর থেকে বেনাপোল বাস ভাড়া ছাড়াও বেনাপোল সাম্প্রতিক আরো তথ্য প্রদান করবো আজকের এই ব্লগে।

অনেকে জানতে চান যশোর থেকে বেনাপোল কত কিলোমিটার, যশোর থেকে বেনাপোল বাস ভাড়া কত, যশোর থেকে বেনাপোল ট্রেনের সময়সূচী, বেনাপোল কোন জেলায় অবস্থিত ইত্যাদি। যারা এসকল বিষয়ে জানতে চান তাদের জন্য আজকের এই ব্লগ।

যশোর থেকে বেনাপোল কত কিলোমিটার

যশোর থেকে বেনাপোলের দূরত্ব হলো ৪৪ কিলোমিটার। সড়ক পথে যশোর থেকে বেনাপোলে পৌঁছাতে আনুমানিক ১ ঘন্টা ১৩ মিনিট সময় লাগবে এবং যশোর থেকে বেনাপোল যেতে আপনার যশোর - বেনাপোল হাইওয়ে এই রোড ধরে আগাতে হবে।

যশোর থেকে বেনাপোল বাস ভাড়া কত ২০২৪

যশোর থেকে বেনাপোল বাস ভাড়া কত ২০২৪
২০২৪ সালে যশোর থেকে বেনাপোলের আপডেট বাস ভাড়া হলো ৬৫০ টাকা। তবে বলে রাখা ভালো যে, আপনি যশোর থেকে বেনাপোল যাওয়ার জন্য কোন চেয়ার কোচ বাস পাবেন না। যশোর থেকে বেনাপোল যেতে আপনি শুধুমাত্র লোকাল বাস সার্ভিস ব্যবহার করতে পারবেন।

যশোর থেকে বেনাপোল ট্রেনের সময়সূচী

যশোর থেকে বেনাপোল বাস ভাড়া কত ২০২৪ | যশোর থেকে বেনাপোল কত কিলোমিটার

নিয়মিত যশোর থেকে বেনাপোল দুটি ট্রেন যাতায়াত করে একটি হলো বেনাপোল এক্সপ্রেস (৭৯৬) এবং অন্যটি হলো বেতনা এক্সপ্রেস। বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি যশোর স্টেশন থেকে বেনাপোলের উদ্দেশ্যে রওয়ানা দেয় সকাল ৭টা ৫ মিনিটে।

ট্রেনটির যশোর থেকে বেনাপোল যেতে আনুমানিক ১ ঘন্টা ১৫ মিনিটের মত সময় লাগে অর্থাৎ সকাল ৮টা ২০ মিনিটে এটি গন্তব্যে পৌছানোর আনুমানিক সময়। এই ট্রেনটির সাপ্তাহিক বন্ধের দিন হলো বুধবার।

বেনাপোল কোন জেলায় অবস্থিত

বেনাপোল শার্শা উপজেলার যশোর জেলায় অবস্থিত। বেনাপোল হলো ভারতের খুব নিকটবর্তী একটি শহর যেটি দেশের সবচেয়ে বড় স্থলবন্দর। বেনাপোল বন্দর ব্যবহার করে প্রতিদিন ভারত এবং বাংলাদেশের মধ্যে আমদানি এবং রপ্তানি করা হয়।

বেনাপোল পোস্ট কোড কত

বেনাপোল যেহেতু শার্শা উপজেলার মধ্যে অবস্থিত সুতরাং বেনাপোলের পোস্ট কোড হলো শার্শা উপজেলার পোস্ট কোড। বেনাপোলের পোস্ট কোডটি হলো ৭৪৩১ এটি।


শেষ কথা

যশোর থেকে বেনাপোল কত কিলোমিটার, বাস ভাড়া কত, ট্রেনের সময়সূচী ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। আমাদের ব্লগটি যদি আপনার ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করতে পারেন এবং ভালো না লাগলে কেন ভালো লাগেনি সেটি লিখে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url