মালয়েশিয়া জনসংখ্যা কত (আপডেট), মালয়েশিয়া জনসংখ্যা কত কোটি

মালয়েশিয়া জনসংখ্যা কত (আপডেট), মালয়েশিয়া জনসংখ্যা কত কোটি
হ্যালো বন্ধুরা, আজকে আমরা মালয়েশিয়া জনসংখ্যা কত, মালয়েশিয়া জনসংখ্যা কত কোটি সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে আলোচনা করবো। মালয়েশিয়া বাংলাদেশের প্রায় সকল প্রকার মানুষের কাছে খুব পরিচিত একটি দেশের নাম।

বাংলাদেশের অসংখ্য মানুষ রয়েছেন যারা প্রবাসী হিসাবে মালয়েশিয়ায় বসবাস করছেন। বাঙ্গালী ভাইয়েরা বাংলায় অনেক কিছু জানতে চান মালয়েশিয়া দেশটি সম্পর্কে। সুতরাং, তাদের জন্যই আমাদের আজকের এই ব্লগটি লেখা। তাহলে চলুন আমাদের মূল আলোচনা শুরু করি।

মালয়েশিয়া জনসংখ্যা কত

মালয়েশিয়া জনসংখ্যা কত (আপডেট), মালয়েশিয়া জনসংখ্যা কত কোটি

উইকিপিডিয়ার মতে, মালয়েশিয়া জনসংখ্যা কত চলুন সেটি জেনে নেওয়া যাক। উইকিপিডিয়ার অনুযায়ী, বর্তমানে মূহুর্তে মালয়েশিয়া দেশটির সর্বমোট জনসংখ্যা হলো; ৩,৩৫,৭০,০০০ জন।

মালয়েশিয়া জনসংখ্যা কত কোটি

মালয়েশিয়া জনসংখ্যা কত (আপডেট), মালয়েশিয়া জনসংখ্যা কত কোটি
উইকিপিডিয়ার সুত্র অনুযায়ী, মালয়েশিয়ার মোট জনসংখ্যা হলো ৩৩.৫৭ মিলিয়ন। যেটি কোটিতে হিসাব করলে হয় ৩ কোটি ৩৫ লক্ষ ৭০ হাজার জন এবং যা সংখ্যায় হয় ৩,৩৫,৭০,০০০ জন।

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

মালয়েশিয়া থেকে বাংলাদেশ এবং কুয়ালালামপুর থেকে ঢাকা প্রতিদিন অসংখ্য ফ্লাইট পরিচালনা করে হয়ে থাকে। বর্তমানে মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে বাংলাদেশের ঢাকা রুটের ননস্টপ ফ্লাইটের সর্বনিম্ন বিমান ভাড়া হলো ১৩ হাজার ২৩৮ টাকা (এয়ার এশিয়া)।

মালয়েশিয়া টু বাংলাদেশ যেতে কত সময় লাগে

ননস্টপ ফ্লাইটে করে মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে বাংলাদেশ এর ঢাকা যেতে আনুমানিক ৩ ঘন্টা ৫৫ মিনিট সময় লাগবে এবং ওয়ান স্টপ অথবা ওয়ান স্টপ প্লাস ফ্লাইটে করে মালয়েশিয়া থেকে বাংলাদেশ যেতে ৭ ঘন্টা ১০ মিনিটের মত সময় লাগবে (পরিস্থিতি অনুযায়ী সময় কমবেশি হতে পারে)।

মালয়েশিয়া টু বাংলাদেশ দূরত্ব কত কিলোমিটার

আমরা ইতিমধ্যে মালয়েশিয়া জনসংখ্যা কত কোটি সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে আলোচনা করেছি। এখন আলোচনা করবো মালয়েশিয়া থেকে বাংলাদেশ দূরত্ব কত সেটা সম্পর্কে। গুগল ম্যাপ অনুযায়ী, মালয়েশিয়া টু বাংলাদেশ মোট দূরত্ব হলো; ৩,৭৪০ কিলোমিটার।

উপসংহার

মালয়েশিয়া জনসংখ্যা কত, মালয়েশিয়া জনসংখ্যা কত কোটি সহ মালয়েশিয়া সম্পর্কে অনন্য গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করা হয়েছে আজকের এই ব্লগে। ব্লগটি সম্পর্কে আপনাদের গুরুত্বপূর্ণ মতামত জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url