STC এমবি চেক কোড | STC নাম্বার চেক | STC সিমের অফার চেক

STC এমবি চেক কোড | STC নাম্বার চেক | STC সিমের অফার চেক
হ্যালো বন্ধুরা, bdback.com এর ইনফরমেশন টাইপ আর্টিকেলে আপনাদেরকে স্বাগতম। STC এমবি চেক কোড, STC নাম্বার চেক এবং STC সিমের অফার চেক সহ STC সিম সম্পর্কে অনন্য গুরুত্বপূর্ণ তথ্য জানবো এই ব্লগে। তাহলে চলুন মূল আলোচনায় বিস্তারিত জানি STC সিম সম্পর্কে।

STC এমবি চেক কোড

STC এমবি চেক কোড | STC নাম্বার চেক | STC সিমের অফার চেক

STC হলো সৌদি আরবের একটি সিম কোম্পানির নাম। যারা STC সিম ব্যবহার করেন তারা প্রশ্ন করেন যে STC সিমের এমবি চেক করার কোড কি বা কিভাবে চেক করতে হয়! আপনি মোট ৫ টি উপায়ে STC সিমে এমবি চেক করতে পারবেন সেগুলো হলো: কোড, এসএমএস, MySTC অ্যাপ, MySTC ওয়েবসাইট এবং হেল্পলাইন।

১। কোড ডায়াল করে STC এমবি চেক করার উপায় হলো *888*5# এটি ডায়াল করা।

২। এসএমএস এর মাধ্যমে STC সিমের এমবি চেক করতে আপনাকে 2220 লিখে 900 নাম্বারে সেন্ড করতে হবে।

৩। MySTC অ্যাপের মাধ্যমে STC সিমের এমবি দেখতে আপনাকে প্রথমে "MySTC" অ্যাপটি ইনস্টল করতে হবে তারপর আপনার নাম্বার দিয়ে একটি একাউন্ট তৈরি করতে হবে। তারপর আপনি আপনার STC সিমের এমবি দেখতে পারবেন।

৪। আপনি MySTC অ্যাপ যদি ইনস্টল না করতে চান তবে my.stc.com.sa এই ওয়েবসাইটে গিয়েও লগইন করে আপনার STC সিমের এমবি চেক করতে পারবেন।

৫। আপনার যদি উপরের কোন পদ্ধতি ভালো না লাগে তবে আপনি আরো একটি উপায়ে আপনার STC সিমের এমবি চেক করতে পারেন আর সেটি হলো কাস্টমার কেয়ারের মাধ্যমে। আপনি সরাসরি 900 এই নাম্বারে কল করে আপনার এমবি চেক করতে পারবেন।

STC নাম্বার চেক

STC নাম্বার চেক করার অনেকগুলো উপায় রয়েছে এর মধ্যে আমরা দুটি উপায় বলছি। একটি হলো কোড ডায়াল এর মাধ্যমে এবং অন্যটি হলো কাস্টমার কেয়ারের মাধ্যমে। তাহলে চলুন, নিচে STC নাম্বার চেক সম্পর্কে বিস্তারিত জানি।

১। আপনাকে প্রথমে *150# এই কোডটি ডায়াল করতে হবে এবং তারপর 1 প্রেস করতে হবে। তাহলে আপনি প্রথম উপায়ে আপনার STC নাম্বার চেক করতে পারবেন।

২। আমাদের তালিকাভুক্ত দ্বিতীয় উপায়টি হলো কাস্টমার কেয়ারে ফোন করে STC নাম্বার চেক। এটি করতে প্রথমে আপনার 900 এই নাম্বারে কল করতে হবে তারপর প্রথমে 1 প্রেস করতে হবে, তারপর 9, তারপর 2 এবং সবশেষে 6 প্রেস করতে হবে।

STC সিমের অফার চেক

আপনি STC সিমের একটি এসএসডি কোড ডায়াল করে খুব সহজেই অফার চেক করতে পারবেন। STC সিমের অফার চেক করার কোড হলো *888#। এটি ডায়াল করে আপনি STC সিমের সকল অফার দেখতে পারবেন এবং কেনার প্রক্রিয়া সম্পর্কে জানতে পারবেন।

STC সিমের কাস্টমার কেয়ার নাম্বার

আমরা ইতিমধ্যেই STC নাম্বার চেক, STC এমবি অফার চেক এবং STC সিমের অফার চেক এসকল বিষয়গুলো সম্পর্কে জেনেছি এখন জানবো STC সিমের কাস্টমার কেয়ার নাম্বার কত সেটি সম্পর্কে। STC সিমের কাস্টমার কেয়ার নাম্বার হলো 900।

How To Check STC Internet (MB), Offer and Number

Today is nearly the end of our blog. Let's take a quick look at the internet, offer, and number check of STC SIM.

  • Internet Check *888*5#
  • Number Check dial *150# and Press 1
  • Offer Check *888#
  • Customer Care 900 (calls)

উপসংহার

STC এমবি চেক কোড, STC নাম্বার চেক, STC সিমের অফার চেক সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে আপনাদেরকে খুব সহজ করে বুঝানোর চেষ্টা করেছি। আমাদের এই ব্লগটি যদি আপনার উপকারে আসে তাহলে আপনি সেটি আমাদের কমেন্ট করে জানাতে পারেন এবং আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url