জেন সিমের অফার | জেন সিম এর এমবি চেক করার নিয়ম | জেন সিমের ব্যালেন্স চেক

জেন সিমের অফার | জেন সিম এর এমবি চেক করার নিয়ম | জেন সিমের ব্যালেন্স চেক
হ্যালো বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাকে স্বাগতম। আজকে জেন সিমের অফার, জেন সিম এর এমবি চেক করার নিয়ম, জেন সিমের ব্যালেন্স চেক সহ এসকল বিষয়ে আলোচনা করা হবে। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

জেন সিমের অফার কিভাবে চেক করে

জেন সিমের অফার | জেন সিম এর এমবি চেক করার নিয়ম | জেন সিমের ব্যালেন্স চেক

বন্ধুরা, জেন (Zain) হলো সৌদি আরবের একটি সিম অপারেটর। আমরা এর আগে সৌদি আরবের আরো একটি সিম অপারেটর মোবাইলি এর নাম্বার, ব্যালেন্স, এমবি এবং অফার চেক করার নিয়ম সম্পর্কে একটি আর্টিকেল লিখেছি। আপনি চাইলে সেটিও দেখে নিতে পারেন।

জেন সিমের অফার কিভাবে চেক করে | how to check zain sim offer
আপনি যদি জেন (Zain) সিমের ভয়েস এবং ইন্টারনেট অফার দেখতে চান তাহলে আপনাকে এসএমএস এর মাধ্যমে অফার গুলো দেখতে হবে। জেন (Zain) সিমের অফার দেখতে প্রথমে আপনাকে এসএমএস অপশনে দিয়ে offers লিখতে হবে এবং তারপর 959 এই নাম্বারে সেন্ড করতে হবে।

উপরের নিয়মে আপনি যখন এসএমএস করবেন তারপর ফিরতি এসএমএসে আপনার জেন (Zain) সিমের সকল অফার দেখাবে এবং সেখানে অফার কেনার প্রক্রিয়া সম্পর্কে বলা থাকবে।

জেন সিম এর এমবি চেক করার নিয়ম

জেন সিম এর এমবি চেক করার নিয়ম | zain sim internet mb check
জেন সিমের অফার কিভাবে চেক করতে হয় সেটি আমরা ইতিমধ্যে জেনেছি চলুন এখন একটু জেন সিম এর এমবি চেক করার নিয়ম সম্পর্কে জেনে নেওয়া যাক। জেন (Zain) সিমের এমবি আপনি দুটি নিয়মে দেখতে পারবেন।

একটি হলো কোড ডায়াল করার মাধ্যমে এবং অন্যটি হলো এসএমএস এর মাধ্যমে। আমরা দুটি নিয়মই বলছি। জেন সিমে কোডের মাধ্যমে এমবি চেক করার নিয়ম হলো *405# ডায়াল করা এবং এসএমএস এর মাধ্যমে BC লিখে 959 এই নাম্বারে সেন্ড করতে হবে।

জেন সিমের ব্যালেন্স চেক করার নিয়ম

জেন সিমের ব্যালেন্স চেক করার নিয়ম | zain sim balance check
জেন (Zain) সিমের ব্যালোন্স শুধুমাত্র একটি নিয়মে চেক করা যায় আর সেটি হলো কোড ডায়াল এর মাধ্যমে। জেন সিমের ব্যালেন্স চেক করতে হলে আপনাকে *142# এই কোডটি ডায়াল করতে হবে।

জেন সিমের রিচার্জ (টপআপ) করার নিয়ম

জেন সিমের রিচার্জ (টপআপ) করার নিয়ম | zain sim balance recharge topup
জেন (Zain) সিমের রিচার্জ (টপআপ) করার জন্য শুধুমাত্র একটি উপায় রয়েছে আর সেটি হলো কোড ডায়াল এর মাধ্যমে। জেন সিমে রিচার্জ (টপআপ) করতে আপনাকে *141*ভাউচার নাম্বার# এই কোডটি ডায়াল করতে হবে।

জেন সিমের কাস্টমার কেয়ার নাম্বার

জেন সিমের কাস্টমার কেয়ার নাম্বার | zain sim customer care number
জেন সিমের দুটি কাস্টমার কেয়ার নাম্বার রয়েছে একটি হলো ৩ ডিজিটের এবং অন্যটি হলো ১০ ডিজিটের। ৩ ডিজিটের জেন সিমের কাস্টমার কেয়ার নাম্বারটি হলো 959 এবং ১০ ডিজিটের কাস্টমার কেয়ার নাম্বারটি হলো 9590000959 এটি।

উপসংহার

জেন সিমের অফার, জেন সিম এর এমবি চেক করার নিয়ম এবং জেন সিমের ব্যালেন্স চেক সহ জেন সিমের অনেক গুরুত্বপূর্ণ কোড অন্তর্ভুক্ত করেছে আজকের এই ব্লগে। ব্লগটি সম্পর্কে আপনার মতামত, পরামর্শ এবং প্রশ্ন থাকলে সেটি আমাদের কমেন্ট করে লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url