চট্টগ্রাম থেকে টেকনাফ বাস ভাড়া কত ২০২৪ | কুমিল্লা টু টেকনাফ বাস ভাড়া

চট্টগ্রাম থেকে টেকনাফ বাস ভাড়া কত ২০২৪ | কুমিল্লা টু টেকনাফ বাস ভাড়া
হ্যালো বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাকে স্বাগতম। আজকের ব্লগে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে টেকনাফ বাস ভাড়া কত, কুমিল্লা টু টেকনাফ বাস ভাড়া সহ এই সংক্রান্ত অনন্য বিষয় সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

চট্টগ্রাম থেকে টেকনাফ বাস ভাড়া কত ২০২৪

চট্টগ্রাম থেকে টেকনাফ বাস ভাড়া কত ২০২৪
২০২৪ সালে চট্টগ্রাম টু টেকনাফ রুটে সৌদিয়া সহ অনন্য আরো অনেক বাস নিয়মিত যাতায়াত করে। বর্তমানে চট্টগ্রাম থেকে টেকনাফ এর চেয়ার কোচ নন এসি বাসের ভাড়া হলো ৬৪০ টাকা।

কুমিল্লা টু টেকনাফ বাস ভাড়া কত

কুমিল্লা থেকে টেকনাফ বাস ভাড়া কত টাকা সেটি সম্পর্কে অনেকে জানতে চান। যারা এটি সম্পর্কে প্রশ্ন করেন তাদের জন্য বলছি, বর্তমানে কুমিল্লা টু টেকনাফ বাস ভাড়া হলো ১,৩৪০ টাকা (চেয়ার কোচ · নন এসি)।

কক্সবাজার টু টেকনাফ বাস ভাড়া

২০২৪ সালে কক্সবাজার টু টেকনাফ নন এসি চেয়ার কোচ এর বাস ভাড়া হলো ১,২০০ টাকা এবং এসি বাসের ভাড়া হলো ২ হাজার টাকা। এই রুটে সেন্টমার্টিন পরিবহন, ইম্পেরিয়াল এক্সপ্রেস সহ অনন্য বাস নিয়মিত যাতায়াত করে।

চট্টগ্রাম থেকে টেকনাফ কত কিলোমিটার

আমাদের ব্লগের এই পর্যায়ে চলুন চট্টগ্রাম টু টেকনাফ দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানি। চট্টগ্রাম থেকে টেকনাফ এর সড়ক পথের সর্বমোট দূরত্ব হলো ২২০ কিলোমিটার। যেটি অতিক্রম করতে আপনার আনুমানিক ৬ ঘন্টা সময় লাগবে।

উপসংহার

এই ব্লগে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে টেকনাফ বাস ভাড়া কত, কুমিল্লা টু টেকনাফ বাস ভাড়া সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে তথ্য প্রদানের চেষ্টা করেছি। এই আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url