ঢাকা থেকে সেন্টমার্টিন বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা থেকে সেন্টমার্টিন কত কিলোমিটার

ঢাকা থেকে সেন্টমার্টিন বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা থেকে সেন্টমার্টিন কত কিলোমিটার
বন্ধুরা, bdback.com এর নতুন আরো একটি ট্রাভেল ব্লগে আপনাকে স্বাগতম। আজকের ব্লগে ২০২৪ ঢাকা থেকে সেন্টমার্টিন বাস ভাড়া কত, ঢাকা থেকে সেন্টমার্টিন কত কিলোমিটার সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে জানাবো। তাহলে চলুন মূল আলোচনায় যাওয়া যাক।

ঢাকা থেকে সেন্টমার্টিন বাস ভাড়া কত ২০২৪

ঢাকা থেকে সেন্টমার্টিন বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা থেকে সেন্টমার্টিন কত কিলোমিটার

সেন্টমার্টিন হলো একটি দ্বীপের নাম। সেন্টমার্টিন একটি হওয়ায় ঢাকা থেকে সেন্টমার্টিন কোন বাস নেই। সুতরাং, আপনাকে ঢাকা থেকে সেন্টমার্টিন যাওয়ার জন্য প্রথমে ঢাকা থেকে টেকনাফ এবং তারপর টেকনাফ থেকে সেন্টমার্টিন যেতে হবে।

ঢাকা থেকে সেন্টমার্টিন বাস ভাড়া কত ২০২৪
ঢাকা থেকে টেকনাফ রুটের নন এসি বাসের ভাড়া হলো ১,৩০০ টাকা এবং টেকনাফ থেকে সেন্টমার্টিন যাওয়ার সর্বনিম্ন জাহাজ ভাড়া হলো ৫৫০ টাকা। সুতরাং, ঢাকা থেকে সেন্টমার্টিন যেতে আপনার সর্বমোট ১,৮৫০ টাকা ভাড়া লাগবে।

ঢাকা থেকে সেন্টমার্টিন কত কিলোমিটার

অনেকে ঢাকা থেকে সেন্টমার্টিন দ্বীপ এর দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে অনেকে প্রশ্ন করেন। যারা এই বিষয়টি সম্পর্কে প্রশ্ন করেন তাদেরকে বলছি, ঢাকা থেকে সেন্টমার্টিন দ্বীপের সর্বমোট দূরত্ব হলো ৪৮২ কিলোমিটার।

ঢাকা থেকে সেন্টমার্টিন যাওয়ার উপায়

আপনি যদি ঢাকা থেকে সেন্টমার্টিন যাওয়ার পরিকল্পনা করেন তবে আপনার জন্য বলছি, ঢাকা থেকে সেন্টমার্টিন যেতে আপনাকে সর্বপ্রথম ঢাকা থেকে টেকনাফ যেতে হবে এবং তারপর টেকনাফ থেকে জাহাজে করে সেন্টমার্টিন পৌঁছাতে হবে।


আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় অনুযায়ী, টেকনাফ থেকে সেন্টমার্টিন রুটের সর্বনিম্ন জাহাজ ভাড়া হলো; ৫৫০ টাকা। তবে, পরিস্থিতি ভেদে টেকনাফ থেকে সেন্টমার্টিন জাহাজ ভাড়া কম অথবা বেশি হতে পারে।

উপসংহার

২০২৪ সালে ঢাকা থেকে সেন্টমার্টিন বাস ভাড়া কত, ঢাকা থেকে সেন্টমার্টিন কত কিলোমিটার সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে আজকের ব্লগে আলোচনা করার চেষ্টা করেছি। তবে, আপনার যদি বিষয়টি সম্পর্কে অন্য কোন প্রশ্ন থাকে তাহলে সেটি আমাদের কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url