ঢাকা থেকে দর্শনা বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা থেকে দর্শনা কত কিলোমিটার

ঢাকা থেকে দর্শনা বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা থেকে দর্শনা কত কিলোমিটার
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ট্রাভেল ব্লগে আপনাকে স্বাগতম। ২০২৪ সালে ঢাকা থেকে দর্শনা বাস ভাড়া কত এবং ঢাকা থেকে দর্শনা কত কিলোমিটার সেই দুটি বিষয় সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনায় যাওয়া যাক।

ঢাকা থেকে দর্শনা বাস ভাড়া কত ২০২৪

ঢাকা থেকে দর্শনা এই রুটে নিয়মিত জে আর পরিবহন, রয়েল এক্সপ্রেস, পূর্বাশা পরিবহন, মামুন পরিবহন, ইউনিক পরিবহন, ঝিনাইদহ লাইন, সোনালী পরিবহন সহ অনন্য বাস নিয়মিত যাতায়াত করে।

ঢাকা থেকে দর্শনা বাস ভাড়া কত ২০২৪
২০২৪ সালে ঢাকা থেকে দর্শনা রুটের নন এসি বাস ভাড়া হলো ৬৫০ টাকা এবং ঢাকা থেকে দর্শনা এর এসি বাসের ভাড়া হলো ১ হাজার ১০০ টাকা থেকে সর্বোচ্চ ১ হাজার ৪০০ টাকা।

ঢাকা থেকে দর্শনা কত কিলোমিটার

অনেকে ঢাকা থেকে দর্শনা কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে প্রশ্ন করে থাকেন। যারা এটি সম্পর্কে প্রশ্ন করেন তাদের জন্য বলছি, ঢাকা থেকে দর্শনা এর দূরত্ব ২৪৩.৪ কিলোমিটার। যেটি সড়ক পথে প্রায় ৬ ঘন্টার রাস্তা।

Dhaka To Darshana Bus Service

In 2024, the non-AC bus fare from Dhaka to Darshana route is Tk 650 and the AC bus fare from Dhaka to Darshana is Tk 1,100 to a maximum of Tk 1,400.

উপসংহার

এই ব্লগে ২০২৪ সালে ঢাকা থেকে দর্শনা বাস ভাড়া কত এবং ঢাকা থেকে দর্শনা কত কিলোমিটার সেই দুটি বিষয় সম্পর্কে আপনাদের তথ্য প্রদান করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনাদের যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url