ঢাকা থেকে যশোর বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা থেকে যশোর কত কিলোমিটার

ঢাকা থেকে যশোর বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা থেকে যশোর কত কিলোমিটার
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন ট্রাভেল ব্লগে আপনাকে স্বাগতম। আজকের ব্লগে ২০২৪ ঢাকা থেকে যশোর বাস ভাড়া কত এবং ঢাকা থেকে যশোর কত কিলোমিটার এই দুটি বিষয় সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

ঢাকা থেকে যশোর বাস ভাড়া কত ২০২৪

ঢাকা থেকে যশোর বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা থেকে যশোর কত কিলোমিটার

ঢাকা থেকে যশোর রুটে দেশ ট্রাভেলস, শ্যামলী এন আর ট্রাভেলস, এসডি পরিবহন, কিংফিশার ট্রাভেলস, সেন্টমার্টিন পরিবহন, এস আলম সার্ভিস, ইম্পেরিয়াল এক্সপ্রেস, আহাদ এন্টারপ্রাইজ সহ অনন্য বাস নিয়মিত যাতায়াত করে।

ঢাকা থেকে যশোর বাস ভাড়া কত ২০২৪
২০২৪ সালে ঢাকা থেকে যশোর এর নন এসি বাসের সর্বনিম্ন ভাড়া হলো; ৫৮০ টাকা এবং ঢাকা থেকে যশোর এসি বাসের ভাড়া হলো সর্বনিম্ন ১,১০০ থেকে সর্বোচ্চ ১,৬০০ টাকা।

ঢাকা থেকে যশোর কত কিলোমিটার

ঢাকা থেকে যশোর এর দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে অনেকে প্রশ্ন করেন। যারা এটি সম্পর্কে প্রশ্ন করেন তাদেরকে বলছি, ঢাকা থেকে যশোর এর সর্বমোট দূরত্ব হলো ১৯১.৯ কিলোমিটার, যেটি প্রায় ৫ ঘন্টার পথ।

Dhaka To Jessore Distance

Many people ask about the distance from Dhaka to Jessore. To those who ask questions about it, the total distance from Dhaka to Jessore is 191.9 kilometers, which is about a 5-hour journey.

উপসংহার

এই ব্লগে ২০২৪ সালে ঢাকা থেকে যশোর বাস ভাড়া কত এবং ঢাকা থেকে যশোর কত কিলোমিটার সেই দুটি বিষয় সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। তবে, আপনার যদি এই বিষয়ে এখনো কোন প্রশ্ন থাকে তাহলে সেটি আমাদের কমেন্ট করে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url