জেদ্দা থেকে মক্কা কত কিলোমিটার | জেদ্দা থেকে ঢাকা বিমান ভাড়া কত

জেদ্দা থেকে মক্কা কত কিলোমিটার | জেদ্দা থেকে ঢাকা বিমান ভাড়া কত
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের স্বাগতম। আজকে জেদ্দা থেকে মক্কা দূরত্ব কত কিলোমিটার, জেদ্দা থেকে ঢাকা বিমান ভাড়া কত, চট্টগ্রাম থেকে জেদ্দা বিমান ভাড়া কত সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে কথা বলবো।

জেদ্দা থেকে মক্কার দূরত্ব কত কিলোমিটার

জেদ্দা থেকে মক্কার দূরত্ব কত কিলোমিটার এটি সম্পর্কে জানতে অনেকে অনলাইনে সার্চ করেন। যারা এটি সম্পর্কে জানতে চান তাদেরকে বলছি, জেদ্দা থেকে মক্কার সর্বমোট দূরত্ব হলো ৮৮.৪ কিলোমিটার।

আপনি যদি জেদ্দা থেকে মক্কা যেতে চান তবে, আপনার সড়ক পথে সর্বমোট ৫৮ মিনিট সময় লাগবে। জেদ্দা থেকে মক্কা যেতে আপনাকে মক্কা - জেদ্দা মহাসড়কটি ব্যবহার করতে হবে।

জেদ্দা থেকে ঢাকা বিমান ভাড়া কত

জেদ্দা থেকে ঢাকা বিমান ভাড়া কত
জেদ্দা থেকে ঢাকা রুটের ননস্টপ ফ্লাইটের বর্তমান বিমান ভাড়া হলো; সৌদিয়া ২৯,৯৭১ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৪০,৭৯০ টাকা। এছাড়াও, জেদ্দা থেকে ঢাকা রুটের ট্রানজিট ফ্লাইটের বিমান ভাড়া; ইন্ডিগো এয়ার ১৭,৩৪৪ টাকা, জাজিরা এয়ার ১৭,৩৭৩ টাকা, ওমান এয়ার ২০,২৪৯ টাকা, ফ্লাই দুবাই ২১,৪৩৬ টাকা।

জেদ্দা থেকে ঢাকা এই এয়ার রুটটিতে নিয়মিত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, সালামএয়ার, এয়ার আরাবিয়া, কাতার এয়ারওয়েজ, ইতিহাদ এয়ারওয়েজ, মালয়েশিয়া এয়ারলাইন্স, ফ্লাইদুবাই, ইন্ডিগো সহ অনন্য বিমান চলাচল করে।

চট্টগ্রাম থেকে জেদ্দা বিমান ভাড়া কত

চট্টগ্রাম থেকে জেদ্দা বিমান ভাড়া কত
চট্টগ্রাম থেকে জেদ্দা এয়ার রুটের ননস্টপ ফ্লাইটের বর্তমান বিমান ভাড়া হলো; ৫৯,২৬৯ টাকা। এছাড়াও, চট্টগ্রাম থেকে জেদ্দা রুটের ট্রানজিট ফ্লাইটের বিমান ভাড়া হলো: ফ্লাই দুবাই ৫৯,৫৮৮ টাকা, এয়ার এরাবিয়া ৬০,০৬৪ টাকা, গালফ এয়ার ৬৮,৬৬৬ টাকা, কুয়েত এয়ারওয়েজ ৭৭,৫১৬ টাকা, ওমান এয়ার ৭৭,৯১০ টাকা।

এই এয়ার রুটে বর্তমানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, এমিরেট্‌স এয়ারলাইন্স, গালফ এয়ার, এপিজি এয়ারলাইন্স, সালামএয়ার, কাতার এয়ারওয়েজ, কুয়েত এয়ারওয়েজ, জাজিরা এয়ারওয়েজ সহ আরো অনন্য কিছু বিমানের নিয়মিত সিডিউল থাকে।

ঢাকা থেকে জেদ্দা বিমান ভাড়া

ঢাকা থেকে জেদ্দা বিমান ভাড়া
ঢাকা থেকে জেদ্দা এয়ার রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; সৌদিয়া ৬১,২৮৪ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৯০,৮৯৩ টাকা। এছাড়াও, ঢাকা থেকে জেদ্দা এয়ার রুটের ট্রানজিট ফ্লাইটের বিমান ভাড়া; গালফ এয়ার ৫৩,৫৪০ টাকা, ইথিওপিয়ান এয়ার ৫৯,১০৬ টাকা, ফ্লাই দুবাই ৫৯,৫৮৮ টাকা, ইন্ডিগো এয়ার ৬০,৮৮১ টাকা।

পরিশেষে কিছু কথা

এই ব্লগে জেদ্দা থেকে মক্কার দূরত্ব কত কিলোমিটার, জেদ্দা থেকে ঢাকা বিমান ভাড়া কত, চট্টগ্রাম থেকে জেদ্দা বিমান ভাড়া কত সহ অনন্য বিষয়ে আলোচনার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার মন্তব্য জানাতে কমেন্ট করুন এবং ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url