ঢাকা টু দোহা বিমান ভাড়া কত ২০২৪ (আপডেট ভাড়া), কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত

ঢাকা টু দোহা বিমান ভাড়া কত ২০২৪ (আপডেট ভাড়া), কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত
বন্ধুরা, আপনাদের সবার প্রিয় ব্লগ ওয়েবসাইট bdback.com এর আরো একটি নতুন ব্লগ পোস্টে আপনাদের সকলকে স্বাগতম। গত পোস্টে বিমান টিকেট মূল্য দুবাই ২০২৪, দুবাই টু ঢাকা ফ্লাইট এবং ফ্লাই দুবাই টিকেট এই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই ব্লগে কথা বলবো ঢাকা টু দোহা বিমান ভাড়া কত ২০২৪, কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত এবং বাংলাদেশ টু কাতার ফ্লাইট সেই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

ঢাকা টু দোহা বিমান ভাড়া কত ২০২৪

ঢাকা টু দোহা বিমান ভাড়া কত ২০২৪ (আপডেট ভাড়া), কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত

২০২৪ সালে ঢাকা টু দোহা রুটের সর্বনিম্ন বিমান ভাড়া হলো; ৩৮,৯৩২ টাকা (ইন্ডিগো এয়ার - ওয়ান স্টপ)। এই রুটের ইউএস-বাংলা এয়ারলাইন্সের ননস্টপ ফ্লাইট এর বিমান ভাড়া হলো; ৩৯,৮৭২ টাকা এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ৪০,৩৮৩ টাকা।

কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত

২০২৪ সালের উক্ত আর্টিকেলটি লেখার সময়কাল অনুযায়ী, কাতার এয়ারলাইন্স এর ঢাকা টু দোহা রুটের টিকেটের দাম হলো; ৭৫,৮৫০ টাকা এবং কাতার এয়ারলাইন্সের দোহা থেকে ঢাকা রুটের সর্বনিম্ন বিমান ভাড়া হলো; ১৯,২১৩ টাকা।

বাংলাদেশ টু কাতার ফ্লাইট ২০২৪

বাংলাদেশের ঢাকা টু কাতারের দোহা প্রতিদিন অসংখ্য ফ্লাইট পরিচালিত হয়। ঢাকা টু দোহা রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, শ্রীলঙ্কান এয়ারলাইন্স, এয়ার এরাবিয়া, কাতার এয়ারওয়েজ সহ অনন্য আরো বিমান নিয়মিত যাতায়াত করে।

উপসংহার

আজকের এই ব্লগে ঢাকা টু দোহা বিমান ভাড়া কত ২০২৪, কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত এবং বাংলাদেশ টু কাতার ফ্লাইট সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছি। মনে রাখবেন, সময় এবং পরিস্থিতি ভেদে বিমান ভাড়া কম অথবা বেশি হতে পারে। উক্ত আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url