দুবাই থেকে সৌদি আরব যেতে কত সময় লাগে | দুবাই থেকে সৌদি আরব কত কিলোমিটার

দুবাই থেকে সৌদি আরব যেতে কত সময় লাগে | দুবাই থেকে সৌদি আরব কত কিলোমিটার
দুবাই থেকে সৌদি আরব যেতে কত সময় লাগে এবং দুবাই থেকে সৌদি আরব কত কিলোমিটার সেই বিষয়দুটি সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করি।

দুবাই থেকে সৌদি আরব যেতে কত সময় লাগে

অনেকে রয়েছেন যারা দুবাই থেকে সৌদি আরব যেতে কত সময় লাগে সেটি সম্পর্কে জানতে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। একাধিক বিশ্বস্ত সোর্স থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, ননস্টপ ফ্লাইটে করে দুবাই থেকে সৌদি আরবের রিয়াদে যেতে ২ ঘণ্টা ১০ মিনিটের মত সময় লাগে।

দুবাই থেকে সৌদি আরব কত কিলোমিটার

আজকের আর্টিকেলের এই পর্যায়ে আপনাদের সাথে দুবাই থেকে সৌদি আরবের দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। গুগল ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, দুবাই থেকে সৌদি আরবের মোট দূরত্ব হলো ১,১৮৪ কিলোমিটার।

দুবাই টু সৌদি আরব বিমান ভাড়া কত

দুবাই টু সৌদি আরব বিমান ভাড়া কত
বর্তমান সময় দুবাই টু সৌদি আরব ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ফ্লাইনাস ৮,৯৮৩ টাকা, flyadeal ৯,১০৩ টাকা, সৌদিয়া ১৮,৩৬৩ টাকা, হ্যান এয়ার ১৮,৪৭৩ টাকা, ফ্লাই দুবাই ২২,২৫৫ টাকা।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সাথে দুবাই থেকে সৌদি আরব যেতে কত সময় লাগে এবং দুবাই থেকে সৌদি আরব কত কিলোমিটার এই বিষয়গুলো সম্পর্কে কথা বলার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url