কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত | কাতার টু ঢাকা টিকেট কত 2024

কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত | কাতার টু ঢাকা টিকেট কত 2024
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত এবং কাতার টু ঢাকা টিকেট কত 2024 সেই বিষয়দুটি সম্পর্কে আলোচনা করবো। সুতরাং, উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত

কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত | কাতার টু ঢাকা টিকেট কত 2024
অনেকে রয়েছেন যারা কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত সেটি সম্পর্কে জানেন প্রশ্ন করে থাকেন। যারা এটি সম্পর্কে প্রশ্ন করেন তাদের সুবিধার্থে বলছি, দোহা টু ঢাকা রুটের কাতার এয়ারলাইন্সের টিকেটের সর্বনিম্ন দাম হলো; ৩২,২০৭ টাকা এবং ঢাকা থেকে কাতার ১,০১,৭০০ টাকা।

আপনি যদি কম দামে কাতার এয়ারলাইন্স এর টিকেট ক্রয় করতে চান তবে, যাত্রার অন্তত ২০ থেকে ২৫ দিন আগে টিকেট কেটে রাখুন। কাতারের দোহা টু বাংলাদেশের ঢাকা রুটের কাতার এয়ারলাইন্সের বেশিরভাগ ফ্লাইট হলো নন স্টপ।

কাতার টু ঢাকা টিকেট কত 2024

কাতার টু ঢাকা টিকেট কত 2024
বর্তমানে কাতার টু ঢাকা রুটের এর ননস্টপ ফ্লাইট টিকেটের দাম হলো: ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৯,৭৯০ টাকা, কাতার এয়ারলাইন্স ৩২,২০৭ টাকা। এছাড়াও, এই এয়ার রুটের ট্রানজিট ফ্লাইটের বিমান ভাড়া হলো; এয়ার ইন্ডিয়া ১১,৬৫৯ টাকা, ইন্ডিগো এয়ার ১৪,৯৬০ টাকা, এয়ার এরাবিয়া ১৮,২৭৬ টাকা, সালাম এয়ার ১৮,৬০৭ টাকা, ফ্লাই দুবাই ২০,০২৯ টাকা।

কাতার টু ঢাকা রুটে নিয়মিত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, কাতার এয়ারওয়েজ, সালাম এয়ার, ফ্লাইদুবাই, এমিরেট্‌স এয়ারলাইন্স, ইন্ডিগো, জাজিরা এয়ারওয়েজ সহ অনন্য বিমান চলাচল করে।

উপসংহার

আজকের এই আর্টিকেলে কাতার এয়ারলাইন্স টিকেটের দাম কত এবং কাতার টু ঢাকা টিকেট কত 2024 সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url