ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া | ঢাকা থেকে কক্সবাজার বাস ভাড়া নন এসি

ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া | ঢাকা থেকে কক্সবাজার বাস ভাড়া নন এসি
ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া, ঢাকা থেকে কক্সবাজার বাস ভাড়া নন এসি ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের এই আর্টিকেলে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করা যাক।

ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া

ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া | ঢাকা থেকে কক্সবাজার বাস ভাড়া নন এসি
অনেক মানুষ রয়েছেন যারা ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হল।

বাসের নাম টাইপ ভাড়া
শ্যামলী পরিবহন নন এসি ১,১৫০ টাকা
হানিফ এন্টারপ্রাইজ নন এসি ১,১১০ টাকা
এনা ট্রান্সপোর্ট নন এসি ১,০০০ টাকা
সোহাগ পরিবহন এসি ২,০০০ টাকা
রয়েল এসি ২,০০০ টাকা
সেন্টমার্টিন ট্রাভেল এসি ১,৮০০ টাকা
সেঁজুতি ট্রাভেল এসি ১,৮০০ টাকা
সান্ত ট্রাভেল এসি ১,৫০০ টাকা
সুপার সনি নন এসি ১,১০০ টাকা
দেশ ট্রাভেল নন এসি ১,২০০ টাকা
গ্রামীণ ট্রাভেল নন এসি ১,১০০ টাকা

ঢাকা থেকে কক্সবাজার বাস ভাড়া নন এসি

বন্ধুরা, আমরা আপনাদের সাথে উপরে ইতিমধ্যে একটি তালিকার মাধ্যমে ঢাকা থেকে কক্সবাজার এর নন এসি বাসের ভাড়া সম্পর্কে বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে আবারো বলছি, আপনি যদি নন এসি বাসে করে ঢাকা থেকে কক্সবাজার যেতে চান তবে, আপনাকে ১,১০০ থেকে ১,২০০ টাকা খরচ করতে হবে।

হানিফ পরিবহন ঢাকা টু কক্সবাজার ভাড়া

অনেক মানুষ রয়েছেন যারা হানিফ পরিবহন এর সার্ভিস নিতে অভ্যস্ত তারা অনলাইনে হানিফ পরিবহন এর ঢাকা টু কক্সবাজার ভাড়া সম্পর্কে জানতে সার্চ করে থাকেন। ঢাকা - কক্সবাজার রুটে হানিফ পরিবহন এর নন এসি বাসের ভাড়া ১,১০০ টাকা এবং এসি বাসের ভাড়া ২,০০০ টাকা।

এনা পরিবহন ঢাকা টু কক্সবাজার ভাড়া

বন্ধুরা, আমরা আপনাদের সাথে উপরে ইতিমধ্যে এনা পরিবহন ঢাকা টু কক্সবাজার ভাড়া সম্পর্কে বলেছি। ঢাকা টু কক্সবাজার রুটের এনা পরিবহনের নন এসি বাসের ভাড়া ১,১০০ টাকা এবং এই রুটের এনা পরিবহন এর এসি বাসের ভাড়া ১,৮০০ টাকা।

ঢাকা টু কক্সবাজার বাস ছাড়ার সময়

অনেকে রয়েছেন যারা ঢাকা টু কক্সবাজার বাস ছাড়ার সময় সম্পর্কে জানতে প্রশ্ন করে থাকেন। যারা এই বিষয়টি সম্পর্কে প্রশ্ন করে থাকেন তাদের সুবিধার্থে বলছি, ঢাকা - কক্সবাজার রুটে ঢাকা থেকে ২৪ ঘন্টা কোন না কোন বাস থাকে।

ঢাকা টু কক্সবাজার এসি বাস ভাড়া

অনেক বন্ধুগণ রয়েছেন যারা ঢাকা থেকে কক্সবাজারের এসি বাসের ভাড়া সম্পর্কে জানতে চান। বর্তমানে ঢাকা থেকে কক্সবাজার রুটের এসি বাসের ভাড়া হলো ১ হাজার ৮০০ টাকা থেকে ২ হাজার টাকার মধ্যে।

শেষ কথা

আজকের এই ছোট্ট আর্টিকেলে ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া, ঢাকা থেকে কক্সবাজার বাস ভাড়া নন এসি ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার মন্তব্য জানাতে কমেন্ট করুন। এছাড়াও, ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url