যশোর থেকে ঝিনাইদহ কত কিলোমিটার | যশোর থেকে ফরিদপুর কত কিলোমিটার

যশোর থেকে ঝিনাইদহ কত কিলোমিটার | যশোর থেকে ফরিদপুর কত কিলোমিটার
যশোর থেকে ঝিনাইদহ, ফরিদপুর, সাতক্ষীরা, বরিশাল কত কিলোমিটার এবং বাস ভাড়া কত সেগুলো নিয়েই আজকে আলোচনা করবো এই ব্লগে।

যশোর থেকে কোথায় কত কিলোমিটার দূরত্ব, ভাড়া কত এগুলো সম্পর্কে আমরা এর আগে আরো চারটি আর্টিকেল লিখেছি। যশোর সম্পর্কে এটা আমাদের পঞ্চম আর্টিকেল। তাহলে, চলুন আজকের মূল আলোচনা শুরু করা যাক।

যশোর থেকে ঝিনাইদহ কত কিলোমিটার

যশোর থেকে ঝিনাইদহ কত কিলোমিটার | যশোর থেকে ফরিদপুর কত কিলোমিটার

যশোর থেকে ঝিনাইদহ এর দূরত্ব হলো ৪৬.২ কিলোমিটার। যশোর থেকে ঝিনাইদহ আসতে হলে আপনাকে যশোর - ঝিনাইদহ মহাসড়ক দিয়ে আসতে হবে। যশোর থেকে ঝিনাইদহ আসতে আপনার আনুমানিক ১ ঘন্টা ১৫ মিনিটের মত সময় লাগবে।

যশোর থেকে ঝিনাইদহ বাস ভাড়া

২০২৪ সালে যশোর থেকে ঝিনাইদহ এর বাস ভাড়া হলো ১০০ টাকা। আপনি যদি যশোর থেকে ঝিনাইদহ বাসের মাধ্যমে যেতে চান তবে অবশ্যই গড়াই অথবা রূপসা এই দুটি বাসের যেকোনো একটি বাসে যেতে পারেন।

যশোর থেকে ফরিদপুর কত কিলোমিটার

যশোর সদর থেকে ফরিদপুরের মোট দূরত্ব হলো ১০২ কিলোমিটার। যশোর থেকে ফরিদপুর যেতে আপনি ফরিদপুর - মাগুরা হাইওয়ে হয়ে যেতে পারেন। যশোর থেকে ফরিদপুরে পৌছাতে আপনার ২ ঘন্টা ৪০ মিনিটের মত সময় লাগবে।

যশোর থেকে ফরিদপুর বাস ভাড়া

২০২৪ সাল অনুযায়ী যশোর থেকে ফরিদপুর বাস ভাড়া হলো ২২০ টাকা। যশোর থেকে অনেকগুলো চেয়ার কোচ (AC এবং Non AC) বাস সরাসরি ফরিদপুরে যায়। তবে, AC বাসে গেলে আপনার তুলনামূলক বেশি টাকা খরচ করতে হবে।

যশোর থেকে সাতক্ষীরা কত কিলোমিটার

যশোর থেকে সাতক্ষীরা ৭২.৮ কিলোমিটারের দূরত্বের পথ। আপনাকে যশোর - সাতক্ষীরা রোড দিয়ে সাতক্ষীরা যেতে হবে এবং যশোর থেকে সাতক্ষীরা পৌছাতে আনুমানিক ২ ঘন্টা ৫ মিনিট টাইম লাগবে।

যশোর থেকে সাতক্ষীরা বাস ভাড়া

যশোর থেকে সাতক্ষীরার লিগাল বাস ভাড়া হলো ১৫৭ টাকা। যশোর থেকে সাতক্ষীরা যেতে হলে আপনাকে যশোর থেকে যেকোনো লোকাল বাস ধরে যেতে হবে।

যশোর থেকে বরিশাল কত কিলোমিটার

যশোর থেকে বরিশালের সড়ক পথের দূরত্ব ১৮৮.৫ কিলোমিটার (যশোর - সাতক্ষীরা হাইওয়ে হয়ে)। যশোর থেকে বরিশালে পৌঁছাতে সাড়ে চার ঘন্টা (আনুমানিক) সময় লাগবে।

যশোর থেকে বরিশাল বাস ভাড়া

যশোর থেকে বরিশালের যাওয়ার বাস ভাড়া হলো ৫২০ টাকা (Non AC)। যশোর থেকে বরিশালের উদ্দেশ্যে চাকলাদার পরিবহন, এমএম পরিবহন সহ আরো অনন্য কিছু বাস যায়।

উপসংহার

এই ব্লগে যশোর থেকে ঝিনাইদহ, ফরিদপুর, সাতক্ষীরা, বরিশাল কত কিলোমিটার এবং বাস ভাড়া কত এই বিষয়গুলো কভার করার চেষ্টা করেছি। আপনার কি bdback.com এর এই ব্লগটি পড়ে ভালো লেগেছে, সেটা আমাদের কমেন্ট করে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url