ঢাকা টু গাইবান্ধা বাস ভাড়া কত ২০২৪ | হানিফ পরিবহন ঢাকা টু গাইবান্ধা

ঢাকা টু গাইবান্ধা বাস ভাড়া কত ২০২৪ | হানিফ পরিবহন ঢাকা টু গাইবান্ধা
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন ট্রাভেল আর্টিকেলে আপনাদের স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ ঢাকা টু গাইবান্ধা বাস ভাড়া কত, হানিফ পরিবহন ঢাকা টু গাইবান্ধা সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে কথা বলবো।

ঢাকা টু গাইবান্ধা বাস ভাড়া কত ২০২৪

ঢাকা টু গাইবান্ধা বাস ভাড়া কত ২০২৪
২০২৪ সালে ঢাকা থেকে গাইবান্ধা রুটের নন এসি বাসের ভাড়া হলো ৭০০ থেকে ৭৫০ টাকা এবং এসি বাসের ভাড়ার হলো সর্বনিম্ন ৯০০ থেকে সর্বোচ্চ ১,২০০ টাকা।

আপনাদের সুবিধার্থে বলছি, বর্তমানে ঢাকা টু গাইবান্ধা রুটে শ্যামলী এন আর ট্রাভেলস, আলহামরা পরিবহন, হানিফ পরিবহন, এস আর ট্রাভেলস, অরিন ট্রাভেলস, ইউনিটি বাস, রিমি ট্রাভেলস সহ অনন্য বাস নিয়মিত যাতায়াত করে।

হানিফ পরিবহন ঢাকা টু গাইবান্ধা

ঢাকা টু গাইবান্ধা বাস ভাড়া কত ২০২৪ | হানিফ পরিবহন ঢাকা টু গাইবান্ধা

বর্তমানে হানিফ পরিবহন এর ঢাকা থেকে গাইবান্ধা এই রুটে বেশকিছু বাসের সিডিউল রয়েছে। ২০২৪ সালে ঢাকা টু গাইবান্ধা রুটে হানিফ পরিবহন এর নন এসি বাস ভাড়া হলো ৭০০ টাকা।

Dhaka To Gaibandha Bus Service

In 2024, the fare of non-AC buses from Dhaka to Gaibandha route is Tk 700 to 750 and the fare of AC buses is minimum of Tk 900 to a maximum of Tk 1,200.

ঢাকা থেকে গাইবান্ধা যেতে কত সময় লাগে

আমাদের ব্লগের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে ঢাকা থেকে গাইবান্ধা যেতে কত সময় লাগে সেটি সম্পর্কে তথ্য প্রদান করবো। সড়ক পথে বাসে করে ঢাকা থেকে গাইবান্ধা যেতে আনুমানিক সাড়ে ৬ ঘন্টা থেকে ৬ ঘন্টা ৪৫ মিনিটের মত সময় লাগবে।

ঢাকা থেকে গাইবান্ধা কত কিলোমিটার

অনেকে ঢাকা টু গাইবান্ধা এর দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে প্রশ্ন করেন। যারা এটি সম্পর্কে প্রশ্ন করেন তাদের বলছি, ঢাকা থেকে গাইবান্ধা এর সর্বমোট দূরত্ব হলো ২৫৮.৩ কিলোমিটার।

উপসংহার

আর্টিকেলটিতে ২০২৪ সালে ঢাকা টু গাইবান্ধা বাস ভাড়া কত, হানিফ পরিবহন ঢাকা টু গাইবান্ধা সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদানের চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার মন্তব্য জানতে কমেন্ট করুন এবং এটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url