মালয়েশিয়া সোনার দাম কত 2024 | ২২ ক্যারেট সোনার দাম মালয়েশিয়া

মালয়েশিয়া সোনার দাম কত 2024 | ২২ ক্যারেট সোনার দাম মালয়েশিয়া
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন আর্টিকেলে সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে মালয়েশিয়া সোনার দাম কত এবং মালয়েশিয়া ২২ ক্যারেট সোনার দাম এই দুটি বিষয় সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

মালয়েশিয়া সোনার দাম কত 2024

মালয়েশিয়া সোনার দাম কত 2024 | ২২ ক্যারেট সোনার দাম মালয়েশিয়া
অনেক মানুষ রয়েছেন যারা ২০২৪ সালে মালয়েশিয়া সোনার দাম কত সেই বিষয়টি সম্পর্কে জানতে গুগল সহ অনন্য সার্চ ইঞ্জিনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে তালিকার মাধ্যমে মালয়েশিয়া সোনার দাম তালিকাভুক্ত করা হল।

ক্যারেট এক গ্রামের দাম এক ভরির দাম
২৪ ক্যারেট ৩১০.৮৫ রিংগিত
৩,৬২৫ রিংগিত
২২ ক্যারেট ২৮৫.৩৬ রিংগিত
৩,৩২৮ রিংগিত
২১ ক্যারেট ২৭১.৯৯ রিংগিত
৩,১৭৩ রিংগিত
১৮ ক্যারেট ২৩৩.১৪ রিংগিত
২,৭১৯ রিংগিত
১৪ ক্যারেট ১৮১.৮৫ রিংগিত
২,১২১ রিংগিত

২২ ক্যারেট সোনার দাম মালয়েশিয়া

বন্ধুরা, ইতিমধ্যে আমরা আপনাদের সাথে উপরে মালয়েশিয়া ২২ ক্যারেট সোনার দাম সম্পর্কে ধারণা দেওয়ার চেষ্টা করেছি তবে, আপনাদের সুবিধার্থে বিষয়টি সম্পর্কে আবারো বলছি। বর্তমানে মালয়েশিয়াতে ২২ ক্যারেটের প্রতি গ্রাম স্বর্ণ বিক্রি হচ্ছে ২৮৫.৩৬ রিংগিত করে এবং প্রতি ভরি ৩,৩২৮ রিংগিত।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে মালয়েশিয়া সোনার দাম কত এবং মালয়েশিয়া ২২ ক্যারেট সোনার দাম এই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। মনে রাখবেন, আমাদের এই আর্টিকেলটি সর্বশেষ হালনাগাদ করা হয়েছে ১৩ ফেব্রুয়ারী ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url