বাংলালিংক এর নাম্বার দেখার কোড | বাংলালিংক সিমের সকল প্রয়োজনীয় কোড

বাংলালিংক এর নাম্বার দেখার কোড | বাংলালিংক সিমের সকল প্রয়োজনীয় কোড
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com এর নতুন আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে বাংলালিংক এর নাম্বার দেখার কোড এবং বাংলালিংক সিমের সকল প্রয়োজনীয় কোড সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

বাংলালিংক এর নাম্বার দেখার কোড

অনেক মানুষ রয়েছেন যারা বাংলালিংক এর নাম্বার দেখার কোড সম্পর্কে জানতে গুগল সহ অনন্য সার্চ ইঞ্জিনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনারা যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, বাংলালিংক এর নাম্বার দেখার কোড হলো; *511# এটি।

বাংলালিংক সিমের সকল প্রয়োজনীয় কোড

আমাদের আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে বাংলালিংক সিমের সকল প্রয়োজনীয় কোড সম্পর্কে তথ্য প্রদান করবো। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে, নিচে একটি তালিকা যুক্ত করার মাধ্যমে বাংলালিংক সিমের সকল প্রয়োজনীয় কোড দেখানো হল।

সার্ভিসের নাম প্রয়োজনীয় কোড
ব্যালেন্স চেক *124#
ইন্টারনেট চেক *121*100#
মিনিট চেক *121*100#
স্পেশাল অফার *888#
মিনিট প্যাক *1100#
ইন্টারনেট প্যাক *5000#
বন্ধ সিম অফার *121*200#
ইমার্জেন্সি ব্যালেন্স *874#
ইমার্জেন্সি ইন্টারনেট *875#
নাম্বার চেক *511#
প্রমোশন এসএমএস বন্ধ *121*8*6#

উপসংহার

আমাদের আজকের এই আর্টিকেলে বাংলালিংক এর নাম্বার দেখার কোড এবং বাংলালিংক সিমের সকল প্রয়োজনীয় কোড সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url