কাতার থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে | কাতার টু বাংলাদেশ টিকেটের দাম কত ২০২৪

কাতার থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে | কাতার টু বাংলাদেশ টিকেটের দাম কত ২০২৪
২০২৪ সালে কাতার থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, কাতার টু বাংলাদেশ টিকেটের দাম কত সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে এই আর্টিকেলে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

কাতার থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে

অনেক মানুষ রয়েছেন যারা ২০২৪ সালে কাতার থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। একাধিক বিশ্বস্ত সোর্স থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, কাতার এয়ারওয়েজ এর ননস্টপ ফ্লাইটে করে কাতার থেকে বাংলাদেশে আসতে ৪ ঘন্টা ৫৫ মিনিট সময় লাগে।

কাতার টু বাংলাদেশ টিকেটের দাম কত ২০২৪

বন্ধুরা, ২০২৪ সালে কাতারের দোহা টু বাংলাদেশের ঢাকা এয়ার রুটের ননস্টপ ফ্লাইট টিকেটের দাম হলো; কাতার এয়ারওয়েজ ১৯,১৯২ টাকা ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৯,৭৯০ টাকা এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২০,৮৫৪ টাকা।

কাতার থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে | কাতার টু বাংলাদেশ টিকেটের দাম কত ২০২৪
এছাড়াও, কাতার টু বাংলাদেশ ট্রানজিট ফ্লাইটের টিকেটের দাম হলো: ভিস্তারা ১২,৬৭৬ টাকা, এয়ার ইন্ডিয়া ১৮,৯২৪ টাকা, সালাম এয়ার ১৯,০৬৫ টাকা, ফ্লাই দুবাই ১৯,৪১৭ টাকা, শ্রীলঙ্কান এয়ারলাইন্স ২০,১৭১ টাকা, এয়ার এরাবিয়া ২০,৪৯৩ টাকা, ইন্ডিগো এয়ার ২১,২২৯ টাকা, ওমান এয়ার ২১,৬২৭ টাকা।

কাতার টু বাংলাদেশ ফ্লাইট 2024

কাতার থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে | কাতার টু বাংলাদেশ টিকেটের দাম কত ২০২৪
আপনারা যারা কাতার টু বাংলাদেশে আসতে চান তারা দোহা টু ঢাকা এয়ার রুটের ননস্টপ ফ্লাইটে করে যাত্রা করতে পারেন। আপনি যদি কাতার টু বাংলাদেশ এয়ার রুটের ননস্টপ ফ্লাইটে করে যাত্রা করেন তবে, আপনার ফ্লাইটের কোন ট্রানজিট বা যাত্রা বিরতি হবে না।

কাতার টু বাংলাদেশ ননস্টপ ফ্লাইট পরিচালনা করা বিমানগুলো হলো: কাতার এয়ারওয়েজ, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং ইউএস বাংলা এয়ারলাইন্স। উক্ত বিমান গুলো কাতার টু বাংলাদেশ রুটে নিয়মিত ননস্টপ ফ্লাইট পরিচালনা করে থাকে।

কাতার টু বাংলাদেশ কত কিলোমিটার

কাতার টু বাংলাদেশ কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদানের মাধ্যমে আমাদের আজকের এই আর্টিকেলটি শেষ করা হবে। গুগল ম্যাপ থেকে সংগ্রহীত তথ্য অনুসারে, কাতার থেকে বাংলাদেশের সর্বমোট দূরত্ব হলো ৩,৯৫১ কিলোমিটার।

শেষ কথা

আমাদের আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে কাতার থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, কাতার টু বাংলাদেশ টিকেটের দাম কত সহ ইত্যাদি বিষয়গুলো বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url