দুবাই স্বর্ণের রেট 22 ক্যারেট ২০২৪ | 22 ক্যারেট গোল্ড রেট দুবাই 2024

দুবাই স্বর্ণের রেট 22 ক্যারেট ২০২৪ | 22 ক্যারেট গোল্ড রেট দুবাই 2024
২০২৪ সালে দুবাই স্বর্ণের রেট 22 ক্যারেট, 22 ক্যারেট গোল্ড রেট দুবাই সেই বিষয় সম্পর্কে আজকের পোস্টে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা দুবাই এর ২২ ক্যারেট সোনার দাম সম্পর্কে জানতে চান তারা সম্পূর্ণ পোস্টটি শুরু থেকে শেষ অব্দি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

দুবাই স্বর্ণের রেট 22 ক্যারেট ২০২৪

২০২৪ সালের দুবাই ২২ ক্যারেট স্বর্ণের দাম কত সেটি সম্পর্কে জানতে অনেকেই অনলাইনে অনুসন্ধান করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের আগ্রহের কারণে বলছি, বর্তমান সময়ে দুবাই এর ২২ ক্যারেট স্বর্ণের ১ গ্রামের দাম হল ২৫৩.১৮ দিরহাম।

22 ক্যারেট গোল্ড রেট দুবাই 2024

বন্ধুরা, আজকের পোস্টের এই পর্যায়ে আপনাদের সঙ্গে ২০২৪ সালের দুবাই 22 ক্যারেট গোল্ডের প্রতি ভরির রেট সম্পর্কে তথ্য প্রদান করা হবে। বর্তমানে দুবাই 22 ক্যারেট গোল্ডের ১ ভরির রেট হলো; ২,৯৫২ দুবাই দিরহাম।

Dubai 22K Gold Price Today

Friends, currently the price of 22K gold in Dubai Gold Market is 253.18 dirhams per gram, 22K gold is priced at 2,952 dirhams per tola. Also, Dubai's price per kilogram of 22K gold is; 253,180 dirhams.

পরিশেষে কিছু কথা

আজকের এই পোস্টে ২০২৪ সালে দুবাই স্বর্ণের রেট 22 ক্যারেট, 22 ক্যারেট গোল্ড রেট দুবাই সম্পর্কে আপনাদের সঙ্গে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url