কলকাতা থেকে কাশ্মীর দূরত্ব কত কিলোমিটার, ট্রেন ভাড়া, বিমান ভাড়া

কলকাতা থেকে কাশ্মীর দূরত্ব কত কিলোমিটার, ট্রেন ভাড়া, বিমান ভাড়া
কলকাতা থেকে কাশ্মীর দূরত্ব কত কিলোমিটার, ট্রেন ভাড়া কত, বিমান ভাড়া কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে এই পোস্টে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা কলকাতা থেকে কাশ্মীরে যাওয়ার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তারা সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

কলকাতা থেকে কাশ্মীর কত কিলোমিটার

ইন্টারনেটে অনেকে কলকাতা থেকে কাশ্মীরের দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানার জন্য অনুসন্ধান করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের কারণে বলছি, ২,২৫৮ কিলোমিটার হল কলকাতা থেকে কাশ্মীর এর সর্বমোট দূরত্ব।

কলকাতা থেকে কাশ্মীর ট্রেন ভাড়া

বন্ধুরা, কয়েকটি বিশ্বস্ত সোর্স থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, কলকাতা থেকে জম্মু ও কাশ্মীর রুটের সর্বনিম্ন ট্রেন ভাড়া হলো; ৭৫০ রুপি। কলকাতা থেকে জম্মু রুটে Koaa Jat Expres, হামসফর এক্সপ্রেস, হিমগিরি এক্সপ্রেস ট্রেনগুলো নিয়মিত যাতায়াত করে থাকে।

কলকাতা থেকে কাশ্মীর বিমান ভাড়া

কলকাতা থেকে কাশ্মীর (শ্রীনগর) এয়ার রুটের বর্তমান বিমান ভাড়া হলো; ইন্ডিগো এয়ার ৮,২১৭ রুপি (ননস্টপ ফ্লাইট), স্পাইসজেট ১১,৮৯৬ রুপি, ভিস্তারা ১৫,৫৫৯ রুপি।

কলকাতা থেকে কাশ্মীর ভ্রমণ প্যাকেজ

বন্ধুরা, অনেক অর্গানাইজেশন রয়েছে যারা ভ্রমণ প্যাকেজ এর মাধ্যমে কলকাতা থেকে কাশ্মীর ভ্রমণের সার্ভিস প্রদান করে থাকেন। আপনি যদি কলকাতা থেকে কাশ্মীর ভ্রমণ প্যাকেজ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তবে, Kashmir Tour Packages From Kolkata উক্ত ব্লগ পোস্টটি পড়তে পারেন।

উপসংহার

আজকের এই পোস্টে কলকাতা থেকে কাশ্মীর দূরত্ব কত, ট্রেন ভাড়া কত, বিমান ভাড়া কত এবং কলকাতা থেকে কাশ্মীর ভ্রমণ প্যাকেজ সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি আপনার কেমন লাগলো আপনি চাইলে কমেন্টের মাধ্যমে সেটি আমাদের লিখে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url