কলকাতা থেকে অযোধ্যা যাওয়ার উপায়, বিমান ভাড়া, ট্রেন ভাড়া কত

কলকাতা থেকে অযোধ্যা যাওয়ার উপায়, বিমান ভাড়া, ট্রেন ভাড়া কত
পূর্বের ব্লগে কলকাতা থেকে পুরী ট্রেন ভাড়া, বিমান ভাড়া, বাস ভাড়া এবং দূরত্ব কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হয়েছিল। আজকের এই ব্লগে তথ্য প্রদান করা হবে কলকাতা থেকে অযোধ্যা দূরত্ব, যাওয়ার উপায়, বিমান ভাড়া, ট্রেন ভাড়া সম্পর্কে।

কলকাতা থেকে অযোধ্যা যাওয়ার উপায়

প্রতি বছর অসংখ্য মানুষ কলকাতা থেকে অযোধ্যা গিয়ে থাকেন রাম মন্দির দেখার উদ্দেশ্যে। বেশির ভাগ মানুষের কলকাতা থেকে অযোধ্যা যাওয়ার প্রধান কারণ রাম মন্দির দেখা হলেও অন্যান্য কারণেও মানুষজন কলকাতা থেকে অযোধ্যা গিয়ে থাকেন।

কলকাতা থেকে অযোধ্যা যাওয়ার উপায়, বিমান ভাড়া, ট্রেন ভাড়া কত

কলকাতা থেকে অযোধ্যা যাওয়ার অনেক উপায় থাকলেও মানুষ সাধারণত ট্রেন অথবা বিমানে করে যেতে পছন্দ করেন। আজকের এই ব্লগ পোস্টে আমরা আপনাদের সাথে কলকাতা থেকে অযোধ্যা যাওয়ার সম্পূর্ণ খুঁটিনাটি আলোচনা করবো।

সুতরাং, আপনারা যারা কলকাতা থেকে অযোধ্যা যাওয়ার বিষয়ে ভাবছেন কিংবা কিভাবে যেতে হয়, যাওয়ার প্রক্রিয়াটি কি, যেতে কত টাকা খরচ হয় সেই সম্পূর্ণ বিষয়গুলো এই ব্লগে জানতে পারবেন। সুতরাং, সম্পূর্ণ ব্লগটি মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

কলকাতা থেকে অযোধ্যা বিমান ভাড়া

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস এর কলকাতা থেকে অযোধ্যা ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ৫,৬৯৮ রুপি। এছাড়াও, কলকাতা থেকে অযোধ্যা এয়ার রুটের ট্রানজিট ফ্লাইটের বিমান ভাড়া হলো; স্পাইসজেট ৯,৫৩৯ রুপি, এয়ার ইন্ডিয়া ১৮,৮৮৬ রুপি।

বন্ধুরা, আপনারা যারা বিমানে করে সবচেয়ে কম সময়ে কলকাতা থেকে অযোধ্যা যেতে চান তারা উক্ত এয়ার রুটের ননস্টপ ফ্লাইটে করে যাত্রা করতে পারেন। ননস্টপ ফ্লাইটে করে কলকাতা থেকে অযোধ্যা যেতে আপনার ১ ঘন্টা ৪০ মিনিট সময় লাগবে।

কলকাতা থেকে অযোধ্যা ট্রেন ভাড়া

কলকাতা থেকে অযোধ্যা রুটে নিয়মিত Jammu Tawi Express, Doon Express ইত্যাদি ট্রেনগুলো যাতায়াত করে। বন্ধুরা, ixigo এর ওয়েবসাইট থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, কলকাতা থেকে অযোধ্যা রুটের সর্বনিম্ন ট্রেন ভাড়া হলো; ৪৪০ ইন্ডিয়ান রুপি।

ট্রেনে করে কলকাতা থেকে অযোধ্যা যেতে আপনার মোটামুটি ১৭ ঘন্টা ৩০ মিনিট থেকে ১৮ ঘন্টা ৩০ মিনিটের মত সময় লাগবে।

কলকাতা থেকে অযোধ্যা রাম মন্দির কত কিলোমিটার

আজকের ব্লগের এই পর্যায়ে কলকাতা থেকে অযোধ্যা রাম মন্দির এর দূরত্ব কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। গুগল ম্যাপের সোর্স অনুযায়ী, কলকাতা থেকে অযোধ্যা রাম মন্দিরের মোট দূরত্ব ৯২০ কিলোমিটার।

পরিশেষে কিছু কথা

আজকের ব্লগে কলকাতা থেকে অযোধ্যা যাওয়ার উপায়, বিমান ভাড়া, ট্রেন ভাড়া এবং কলকাতা থেকে অযোধ্যা রাম মন্দির কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করেছি। আপনার যদি এই ব্লগটি ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url