ওমান থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত ২০২৪

ওমান থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত ২০২৪
২০২৪ সালে ওমান থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত সহ এই সংক্রান্ত অন্যান্য বিষয়ে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা ওমান থেকে বাংলাদেশের বিমান ভাড়া সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ওমান থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত ২০২৪

২০২৪ সালে ওমান থেকে বাংলাদেশ আপডেট বিমান ভাড়া কত সেটি সম্পর্কে জানতে অনেকে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে, নিচে একটি তালিকার মাধ্যমে ওমানের মাস্কাট থেকে বাংলাদেশের ঢাকা রুটের ননস্টপ ফ্লাইট এর বিমান ভাড়া তালিকাভুক্ত করা হল।

  • ইউএস-বাংলা এয়ারলাইন্স = ১৫,৯৭৬ টাকা
  • সালাম এয়ার = ১৬,৮৬০ টাকা
  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স = ২১,৯০০ টাকা
  • ওমান এয়ার = ৩৮,৯৩৮ টাকা

বাংলাদেশ থেকে ওমান বিমান ভাড়া কত ২০২৪

২০২৪ সালে বাংলাদেশের ঢাকা থেকে ওমানের মাস্কাট ননস্টপ ফ্লাইটের আপডেট বিমান ভাড়া হলো; বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৩৩,৭৪৩ টাকা, সালাম এয়ার ৪১,০০৭ টাকা, ওমান এয়ার ৪৩,৮৯৪ টাকা, ইউএস-বাংলা এয়ারলাইন্স ৪৮,২৪৬ টাকা।

ওমান থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে

বন্ধুরা, ওমান থেকে বাংলাদেশে আসতে সবচেয়ে কম সময় ৪ ঘন্টা ৩০ মিনিট লাগবে সালাম এয়ার এর ননস্টপ ফ্লাইটে। এছাড়াও, ইউএস-বাংলা এয়ারলাইন্সে ৪ ঘন্টা ৩০ মিনিট, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ৬ ঘন্টা ৫ মিনিট এবং ওমান এয়ারে ৪ ঘন্টা ৪০ মিনিট সময় লাগবে।

ওমান থেকে বাংলাদেশ কত কিলোমিটার

ওমান থেকে বাংলাদেশে মোট দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে তথ্য প্রদান করার মাধ্যমে এই আর্টিকেলটি শেষ করা হবে। গুগল ম্যাপ থেকে জানা তথ্য অনুযায়ী, ৩,৫২৮ কিলোমিটার হল ওমান থেকে বাংলাদেশের সর্বমোট দূরত্ব।

শেষ কথা

আজকের আর্টিকেলে ওমান থেকে বাংলাদেশ এবং বাংলাদেশ থেকে বিমান ভাড়া কত, ওমান থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, ওমান থেকে বাংলাদেশ দূরত্ব কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url