মশা মারার ব্যাট কোনটা ভালো | মশা মারার ব্যাটের দাম কত টাকা

মশা মারার ব্যাট কোনটা ভালো | মশা মারার ব্যাটের দাম কত
মশা মারার ব্যাট কোনটা ভালো, মশা মারার ব্যাটের দাম কত সহ মশা মারার ব্যাট সম্পর্কে আরো অনেক প্রশ্নের উত্তর দিবো আমাদের আজকের এই ব্লগে। মশা মারার ব্যাট সম্পর্কে অনেক প্রশ্ন করা হয় গুগলে।

তাই আজকে আমাদের এই ব্লগে মশা মারার ব্যাট সম্পর্কে আপনাদের কিছু কমন প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করবো। তাহলে, চলুন মশা মারার ব্যাট সম্পর্কে আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

মশা মারার ব্যাট কোনটা ভালো

মশা মারার ব্যাট কোনটা ভালো | মশা মারার ব্যাটের দাম কত টাকা

হোক মশা মারার ব্যাট বা অন্য কোন জিনিস, আমরা যখন কোন কিছু ক্রয় করার কথা চিন্তা ভাবনা করি আমাদের মাথায় একটা কথায় আসে আর তা হলো কোনটা ভালো হবে। আজকে মশা মারার ব্যাট কোনটা ভালো হবে সেটি বলবো।

আসলে ভালো ব্রান্ড ছাড়া, ভালো প্রডাক্ট পাওয়া অসম্ভব। তাই আপনি যখন কোন মশা মারার ব্যাট কেনার কথা ভাববেন তখন অবশ্যই ব্রান্ডের কথা মাথায় রাখবেন। মশা মারার ব্যাটের ভালো কিছু ব্রান্ডের নাম হলোঃ ভিগো, ওয়ালটন, ভিশন ইত্যাদি।

মশা মারার ব্যাটের দাম কত টাকা

বাজারে অনেক ধরনের মশা মারার ব্যাট বিদ্যমান রয়েছে। তারমধ্যে একবারে কম মূল থেকে শুরু করে বেশি মূল সকল ধরনের মশা মারার ব্যাট বাজারে রয়েছে।

আপনি যদি ভালো ব্রান্ডের মশা মারার ব্যাট ক্রয় করতে চান তাহলে আপনাকে বেশি মূল দিতে হবে এবং নন-ব্র্যান্ডের মশা মারার ব্যাট ক্রয় করতে চাইলে কম মূল্যের মধ্যেই পাবেন।

আপনি সর্বনিম্ন ৩০০ টাকায় একটি নন-ব্র্যান্ড মশা মারার ব্যাট ক্রয় করতে পারবেন। তবে, আপনি যদি ভালো মানের এবং ভালো ব্রান্ডের Mosquito Killier Bat ক্রয় করতে চান তাহলে আপনাকে মোটামোটি ৫০০ থেকে ৮০০ টাকার মত খরচ করতে হবে।

ভিশন মশা মারার ব্যাট দাম কত

ভিশন হলো আরএফএল গ্রুপ এর একটি সাব ব্রান্ড। ভিশন সাধারণত বিভিন্ন ধরনের ইলেকট্রনিক সামগ্রী তৈরি করে থাকে। অনন্য ইলেকট্রনিক সামগ্রীর পাশাপাশি ভিশন মশা মারার ব্যাটও তৈরি করে থাকে।

বর্তমানে ভিশনের একটি মশা মারার ব্যাটের মডেল (MKB-002) রয়েছে যেটির বর্তমান বাজার মূল ৪৪১ টাকা। আপনি ভিশনের ওয়েবসাইট থেকে তাদের যেকোনো প্রডাক্ট ঘরে বসে কিনতে পারবেন এছাড়াও, তাদের আউটলেট তো আছেই।

ওয়ালটন মশা মারার ব্যাট দাম কত

ওয়ালটন বাংলাদেশের এক নাম্বার ইলেকট্রনিক সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান। ওয়ালটন তাদের পন্যের গুণগত মান দিয়ে তাদের অবস্থান বুঝিয়ে দিয়েছে সকলকে। আমরা যখনই কোন ইলেকট্রনিক পন্য ক্রয়ের কথা চিন্তা করি তখনই আমাদের মাথায় সর্বপ্রথম ওয়ালটন এর নাম আসে।

ওয়ালটন অনন্য ইলেকট্রনিক প্রডাক্টের সাথে মশা মারার ব্যাটও তৈরি করে। ওয়ালটন ব্রান্ডের মশা মারার ব্যাট এর দাম হলো সর্বনিম্ন ৪০৫ টাকা মডেল নাম্বার WMB-H05 এবং সর্বোচ্চ দাম ৬৭৫ টাকা মডেল WMB-K04 এটি। ওয়ালটন ব্রান্ডের এই মূহুর্তে মোট পাঁচটি মশা মারার ব্যাটের মডেল রয়েছে।

মশার কয়েলের বিকল্প কি

মশার কয়েলের সবচেয়ে ভালো এবং কার্যকরী বিকল্প হলো মশা মারার ব্যাট। এছাড়াও, গুড নাইট সহ আরো অনেক বিকল্প উপায় রয়েছে। আপনার যদি মশার কয়েলের ধোঁয়াতে কোন সমস্যা হয় তাহলে আপনি অবশ্যই এর বিকল্প হিসাবে মশা মারার ব্যাট ব্যবহার করতে পারেন।

শেষ কথা

মশা মারার ব্যাট কোনটা ভালো, মশা মারার ব্যাটের দাম কত সহ মশা মারার ব্যাট সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছি আজকের আমাদের এই ব্লগে। আপনার যদি মশা মারার ব্যাট সম্পর্কে অন্য কোন প্রশ্ন থাকে তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url