ঢাকা টু ফরিদপুর বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা টু ফরিদপুর বাস সার্ভিস পদ্মা সেতু

ঢাকা টু ফরিদপুর বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা টু ফরিদপুর বাস সার্ভিস পদ্মা সেতু
আমাদের অফিশিয়াল ওয়েবসাইট bdback.com এর আরো একটি ট্রাভেল ব্লগে আপনাদের স্বাগতম। এই ব্লগে ২০২৪ ঢাকা টু ফরিদপুর বাস ভাড়া কত, ঢাকা টু ফরিদপুর বাস সার্ভিস পদ্মা সেতু সহ এই সম্পর্কিত আরো অনন্য বিষয়ে কথা বলবো।

ঢাকা টু ফরিদপুর বাস ভাড়া কত ২০২৪

ঢাকা টু ফরিদপুর বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা টু ফরিদপুর বাস সার্ভিস পদ্মা সেতু

ঢাকা থেকে ফরিদপুর এর ২০২৪ সালের আপডেট বাস ভাড়া হলো ৪৫০ থেকে ৬০০ টাকা (নন এসি) এবং ৭৫০ থেকে ১,৪৫০ টাকা (এসি)।

আপনাদের সুবিধার্থে বলছি যে, ঢাকা থেকে ফরিদপুর রুটে বর্তমানে এস আলম পরিবহন, এসডি পরিবহন, শ্যামলী এন আর ট্রাভেলস, গোল্ডেন লাইন, ইম্পেরিয়াল এক্সপ্রেস, কমফোর্ট লাইন সহ অনন্য বাস নিয়মিত চলাচল করে

ঢাকা টু ফরিদপুর বাস সার্ভিস পদ্মা সেতু

বর্তমানে অনেকে রয়েছেন যারা পদ্মা সেতু হয়ে ঢাকা থেকে ফরিদপুর যেতে চান। তাদের জন্য বলছি, এসডি পরিবহন (এসি), গোল্ডেন লাইন (এসি · নন এসি) এবং শ্যামলী এন আর ট্রাভেলস (নন এসি) সহ অনেক বাস রয়েছে যেগুলো পদ্মা সেতু হয়ে ফরিদপুরে পৌছায়।

ঢাকা থেকে ফরিদপুর যাওয়ার উপায়

আপনি খুব সহজে দুটি উপায়ে ঢাকা থেকে ফরিদপুর যেতে পারেন। ঢাকা থেকে ফরিদপুর যাওয়ার দুটি উপায় হলো ট্রেনে এবং বাস। গুলিস্তান থেকে ফরিদপুর, সায়দাবাদ টু ফরিদপুর, যাত্রাবাড়ী থেকে ফরিদপুর সহ আরো অনন্য রুটে বিভিন্ন বাস নিয়মিত সার্ভিস দিচ্ছে।

ঢাকা টু ফরিদপুর কত কিলোমিটার

ঢাকা থেকে ফরিদপুর এর দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে অনেকে প্রশ্ন করেন। যারা এই বিষয়টি সম্পর্কে প্রশ্ন করেন তাদেরকে বলছি, ঢাকা থেকে ফরিদপুরের দূরত্ব ১১৯.২ কিলোমিটার।

উপসংহার

এই আর্টিকেলে ২০২৪ সালে ঢাকা টু ফরিদপুর বাস ভাড়া কত, ঢাকা থেকে ফরিদপুর বাস সার্ভিস পদ্মা সেতু সহ এই সম্পর্কিত আরো অনন্য বিষয়ে আলোচনার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ মতামত জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url