ঢাকা টু খাগড়াছড়ি বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা টু খাগড়াছড়ি এসি বাস ভাড়া ২০২৪

ঢাকা টু খাগড়াছড়ি বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা টু খাগড়াছড়ি এসি বাস ভাড়া ২০২৪
হ্যালো বন্ধুরা, bdback.com আরো একটি নতুন ট্রাভেল ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে ২০২৪ সালে ঢাকা টু খাগড়াছড়ি বাস ভাড়া কত, ঢাকা টু খাগড়াছড়ি এসি বাস ভাড়া সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

ঢাকা টু খাগড়াছড়ি বাস ভাড়া কত ২০২৪

ঢাকা টু খাগড়াছড়ি বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা টু খাগড়াছড়ি এসি বাস ভাড়া ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (২৯ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ঢাকা থেকে খাগড়াছড়ি রুটের নন এসি বাসের বাস ভাড়া হলো ৭৫০ টাকা ও এসি বাসের ভাড়া শুরু হয়েছে ১,২০০ থেকে। এই রুটের এসি বাসের সর্বোচ্চ ১,৬০০ টাকা পর্যন্ত।

আপনাদের সুবিধার্থে জানাচ্ছি যে, বর্তমানে ঢাকা টু খাগড়াছড়ি রুটে দেশ ট্রাভেলস, সেন্টমার্টিন পরিবহন, শ্যামলী এন আর ট্রাভেলস, শান্তি পরিবহন, ইকোনো সার্ভিস বাস, সোনিয়া এন্টারপ্রাইজ, হানিফ এন্টারপ্রাইজ, গ্রীন লাইন, সৌদিয়া সহ অনন্য বাসের নিয়মিত সিডিউল থাকে।

ঢাকা টু খাগড়াছড়ি এসি বাস ভাড়া ২০২৪

বর্তমানে ঢাকা থেকে খাগড়াছড়ি রুটের এসি বাসের সর্বনিম্ন বাস ভাড়া হলো; ১,০০০ টাকা (শ্যামলী এন আর ট্রাভেলস) থেকে শুরু হয়েছে এবং ঢাকা টু খাগড়াছড়ি রুটের এসি বাসের সর্বোচ্চ ভাড়া হলো ১,৬০০ টাকা পর্যন্ত।

শান্তি পরিবহন ঢাকা টু খাগড়াছড়ি ভাড়া

শান্তি পরিবহন এর ঢাকা থেকে খাগড়াছড়ি রুটে প্রতিদিন অসংখ্য বাসের সিডিউল থাকে। বর্তমানে শান্তি পরিবহনের ঢাকা থেকে খাগড়াছড়ি রুটের নন এসি বাসের ভাড়া হলো ৭৫০ টাকা

গ্রীন লাইন পরিবহন ঢাকা টু খাগড়াছড়ি

গ্রীন লাইন পরিবহন বাংলাদেশের অতন্ত্য সুপরিচিত এবং সুনামধন্য বাস কোম্পানি। গ্রীন লাইন পরিবহন এর ঢাকা টু খাগড়াছড়ি রুটের বর্তমান এসি বাসের ভাড়া হলো ১ হাজার ৬০০ টাকা।

শ্যামলী পরিবহন ঢাকা টু খাগড়াছড়ি বাস ভাড়া

শ্যামলী পরিবহন আমাদের সকলের কাছে এক পরিচিত বাস সার্ভিস কোম্পানির নাম। শ্যামলী এন আর ট্রাভেলস এর ঢাকা টু খাগড়াছড়ি বর্তমান বাস ভাড়া হলো ৭৫০ টাকা (নন এসি) এবং ১,০০০ টাকা (এসি)।

খাগড়াছড়ি টু ঢাকা বাস সার্ভিস

আমরা আমাদের ব্লগের “ঢাকা টু খাগড়াছড়ি বাস ভাড়া কত ২০২৪” শিরোনাম এর নিচে ইতিমধ্যে ঢাকা টু খাগড়াছড়ি যেসকল বাস সার্ভিস দিচ্ছে তাদের নাম তালিকাভুক্ত করেছি। যে বাসগুলো ঢাকা টু খাগড়াছড়ি সার্ভিস দেয় সেগুলোই আবার খাগড়াছড়ি টু ঢাকা বাস সার্ভিস দেয়।

ঢাকা টু খাগড়াছড়ি কত কিলোমিটার

অনেকে প্রথমবার ঢাকা টু খাগড়াছড়ি ভ্রমণ করাতে ঢাকা থেকে খাগড়াছড়ির দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে চান। যারা জানেন না তাদের জন্য বলছি, ঢাকা থেকে খাগড়াছড়ি এর দূরত্ব হলো ২৭২.৬ কিলোমিটার।

ঢাকা থেকে খাগড়াছড়ি যেতে কত সময় লাগে

ঢাকা টু খাগড়াছড়ি যেতে কত সময় লাগবে সেটি নির্ভর করে আপনি কিসে ঢাকা থেকে খাগড়াছড়ি যাচ্ছেন সেটির উপর। তবে, আমরা যেহেতু বাস সম্পর্কে আলোচনা করছি তাই বাসে যেতে কত সময় লাগবে আমরা সেটা আপনাদের বলছি।

আপনি যদি ঢাকা থেকে খাগড়াছড়ি বাসে করে সড়ক পথে যান তাহলে আপনার সর্বমোট ৭ ঘন্টার মত সময় লাগতে পারে (আনুমানিক) খাগড়াছড়ি পৌঁছাতে।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ঢাকা টু খাগড়াছড়ি বাস ভাড়া কত ও ঢাকা টু খাগড়াছড়ি এসি বাস ভাড়া সহ এই সম্পর্কিত আরো অনন্য বিষয়ে আলোচনা করার চেষ্টা করেছি। তবে, কোন বিষয়ে যদি আপনার এখনো কোন প্রশ্ন থাকে তাহলে সেটি আমাদের কমেন্ট করে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url