কাজাকিস্তানের মুদ্রার নাম কি | কাজাখস্তান টাকার মান ২০২৪

কাজাকিস্তানের মুদ্রার নাম কি | কাজাখস্তান টাকার মান ২০২৪
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগ পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। গত পোস্টে লাওসের মুদ্রার নাম কি, লাওস টাকার মান এবং লাওসের রাজধানীর নাম কি সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকে কথা বলবো কাজাকিস্তানের মুদ্রার নাম কি, কাজাখস্তান টাকার মান ২০২৪ এবং কাজাখস্তান এর রাজধানীর নাম কি সেই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন মূল আলোচনা শুরু করা যাক।

কাজাকিস্তানের মুদ্রার নাম কি

কাজাকিস্তানের মুদ্রার নাম কি | কাজাখস্তান টাকার মান ২০২৪

কাজাকিস্তান এর মুদ্রার নাম কি সেটি দিয়ে আমাদের আজকের আলোচনা শুরু করবো। যারা জানেন না তাদের জন্য বলছি, কাজাকিস্তানের মুদ্রার নাম হলো কাজাখস্তানি টেঙ্গে।

কাজাখস্তান টাকার মান ২০২৪

আমরা যখন এই পোস্টটি লিখছি তখনকার সময়কাল (১৪ ফেব্রুয়ারী ২০২৪) অনুযায়ী, কাজাখস্তান এর ১ টেঙ্গে সমান বাংলাদেশের ২৪ পয়সা। তবে, টাকার রেট পরিবর্তনশীল হওয়ায় আমরা নিচে কাজাখস্তান টাকার একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করে দিয়েছি।



উপরে দেওয়া কাজাখস্তান এর লাইভ প্রাইজ চার্টে ১ কাজাখস্তানি টেঙ্গে সমান বাংলাদেশি কত টাকা সেটি দেখানো হয়েছে। তবে, আপনি যেকোনো পরিমাণ এমাউন্ট বসিয়ে সেই পরিমাণ কাজাখস্তানি টেঙ্গে বাংলা টাকায় কনভার্ট করতে পারবেন।

কাজাখস্তান এর রাজধানীর নাম কি

আমাদের আজকের এই ব্লগ কাজাখস্তান এর রাজধানীর নাম কি সেটি বলে সমাপ্ত করবো। যারা জানেন না তাদের জন্য বলছি, কাজাখস্তান এর রাজধানীর নাম হলো আস্তানা।

উপসংহার

আজকের এই আর্টিকেলে কাজাকিস্তানের মুদ্রার নাম কি, কাজাখস্তান টাকার মান ২০২৪ এবং কাজাখস্তান এর রাজধানীর নাম কি সেই বিষয়গুলো সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করার চেষ্টা করেছি। আপনার কোন কিছু বুঝতে অসুবিধা হলে আমাদের কমেন্ট করে লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url