যশোর থেকে চট্টগ্রাম কত কিলোমিটার, বাস ভাড়া কত, ট্রেনের টিকিটের মূল্য, বিমান ভাড়া কত

যশোর থেকে চট্টগ্রাম কত কিলোমিটার, বাস ভাড়া কত, ট্রেনের টিকিটের মূল্য, বিমান ভাড়া কত
যশোর থেকে চট্টগ্রাম কত কিলোমিটার, বাস ভাড়া কত, ট্রেনের টিকিটের মূল্য, বিমান ভাড়া কত এসকল বিষয় নিয়ে আজকের এই ব্লগে আলোচনা করা হবে।

যেকোনো যায়গায় যাওয়ার আগে আমাদের সেই যায়গা সম্পর্কে বেশকিছু প্রশ্ন থাকে। যেমন: কিভাবে যেতে হবে, কত কিলোমিটার দূরত্ব, বাস ভাড়া কত, ট্রেনের টিকিটের মূল্য, বিমান ভাড়া ইত্যাদি।

সেরকম একটি যায়গা চট্টগ্রাম। আমাদের আজকের এই ব্লগে যশোর থেকে চট্টগ্রাম যাওয়া সম্পর্কে আপনাদের কিছু কমন প্রশ্নের উত্তর দেবো। সুতরাং, আমাদের এই ব্লগটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

যশোর থেকে চট্টগ্রাম কত কিলোমিটার

যশোর থেকে চট্টগ্রাম কত কিলোমিটার, বাস ভাড়া কত, ট্রেনের টিকিটের মূল্য, বিমান ভাড়া কত

ঢাকা - চট্রগ্রাম হাইওয়ে হয়ে যশোর থেকে চট্রগ্রামের দূরত্ব হলো ৪০৯.৪ কিলোমিটার। গুগল ম্যাপের মতে, যশোর থেকে চট্রগ্রাম পৌঁছাতে আপনার আনুমানিক ১০ ঘন্টার মত সময় লাগবে।

যশোর থেকে চট্টগ্রাম বাস ভাড়া কত

হানিফ এন্টারপ্রাইজ, সৌদিয়া, সেন্টমার্টিন হেরিটেজ ট্রাভেলস, আহাদ এন্টারপ্রাইজ, ইম্পেরিয়াল এক্সপ্রেস, দেশ ট্রাভেলস, এস.আলম সার্ভিস সহ আরো বেশকিছু বাস যশোর থেকে চট্টগ্রাম রুটে যাতায়াত করে। নিচে সমস্ত বাসের ভাড়ার চার্ট দেওয়া হয়েছে।

  • হানিফ এন্টারপ্রাইজ নন এসি = ১,১৫০ টাকা
  • সৌদিয়া কোচ সার্ভিস নন এসি = ১,২০০ টাকা
  • সেন্টমার্টিন হেরিটেজ ট্রাভেলস এসি = ২,৪০০ টাকা
  • ইম্পেরিয়াল এক্সপ্রেস নন এসি = ১,১০০ টাকা।
  • ইম্পেরিয়াল এক্সপ্রেস এসি = ১,৬০০ টাকা
  • দেশ ট্রাভেলস এসি = ২,৫০০ টাকা
  • এস.আলম সার্ভিস নন এসি = ১,২০০ টাকা

যশোর থেকে চট্টগ্রাম ট্রেনের টিকিটের মূল্য

যশোর থেকে চট্টগ্রাম সরাসরি কোন ট্রেন নেই। সুতরাং, যশোর থেকে চট্টগ্রাম ট্রেনের টিকিটের মূল্য জানানো সম্ভব হচ্ছে না। আপনি যদি যশোর থেকে চট্টগ্রাম ট্রেনের মাধ্যমে যেতে চান তাহলে প্রথমে যশোর থেকে ঢাকা এবং তারপর ঢাকা থেকে চট্রগ্রাম এভাবে যেতে হবে।

যশোর থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত ২০২৪

যশোর থেকে চট্টগ্রামে বিমান বাংলাদেশ এয়ারলাইনস, নভোএয়ার এবং ইউএস বাংলা এয়ারলাইনস এর ফ্লাইট রয়েছে। যশোর থেকে চট্টগ্রামের ইকোনমি ক্লাসের সর্বনিম্ন বিমান ভাড়া হলো ৬,২১২ টাকা (বিমান বাংলাদেশ এয়ারলাইনস) এবং ইকোনমি ক্লাসের সর্বোচ্চ বিমান ভাড়া হলো ১৫,৫২০ টাকা (নভোএয়ার)।

উপসংহার

যশোর থেকে চট্টগ্রাম কত কিলোমিটার, বাস ভাড়া কত, ট্রেনের টিকিটের মূল্য, বিমান ভাড়া কত শিরোনামের এই ব্লগটিকে আমরা যথাসম্ভব চেষ্টা করেছি অর্থবহ করার জন্য। তবে, এই ব্লগটি আপনাদের কেমন লেগেছে সেটি আমরা জানতে চায়। আপনার মতামত জানাতে নিচে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url