যশোর থেকে রাজশাহী দূরত্ব কত কিলোমিটার, ট্রেনের সময়সূচী, বাসের সময়সূচী, বাস সার্ভিস এবং বাস ভাড়া

যশোর থেকে রাজশাহী দূরত্ব কত কিলোমিটার, ট্রেনের সময়সূচী, বাসের সময়সূচী, বাস সার্ভিস এবং বাস ভাড়া
যশোর থেকে রাজশাহী কত কিলোমিটার, ট্রেনের সময়সূচী, বাসের সময়সূচী, বাস সার্ভিস এবং বাস ভাড়া এই বিষয়গুলো সম্পর্কে এই ব্লগে বিস্তারিত জানবো।

যশোর থেকে রাজশাহী যাওয়ার প্রস্তুতি হিসাবে মানুষজন যশোর থেকে রাজশাহী সম্পর্কে বেশকিছু কমন প্রশ্ন করে থাকে গুগলে, bdback.com এর আজকের এই ব্লগে সেরকম কিছু কমন প্রশ্নের উত্তর নিয়েই আলোচনা করবো।

যশোর থেকে রাজশাহী কত কিলোমিটার

যশোর থেকে রাজশাহী দূরত্ব কত কিলোমিটার, ট্রেনের সময়সূচী, বাসের সময়সূচী, বাস সার্ভিস এবং বাস ভাড়া

যশোর - ঝিনাইদহ হাইওয়ে হয়ে, যশোর থেকে রাজশাহী মোট সড়ক পথের দূরত্ব ২০৮ কিলোমিটার। গুগল ম্যাপের মতে আনুমানিক ৫ ঘন্টা ৫ মিনিটের মত সময় লাগবে যশোর থেকে রাজশাহী পৌছাতে।

যশোর থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী

যশোর থেকে রাজশাহী দুটি আন্তঃনগর ট্রেন যাতায়াত করে একটি হলো কপোতাক্ষ এক্সপ্রেস (৭১৫) এবং অন্যটি হলো সাগরদাঁড়ি এক্সপ্রেস (৭৬১)। নিচে ট্রেন দুটির সময়সূচী, শিডিউল, সাপ্তাহিক বন্ধের দিন সহ বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে।

কপোতাক্ষ এক্সপ্রেস (৭১৫) ট্রেনটির যশোর স্টেশন থেকে ছাড়ার সময় হলো সকাল ৭ টা ২৩ মিনিট এবং রাজশাহী স্টেশনে পৌছানোর আনুমানিক সময় দুপুর ১২ টা। প্রতি সপ্তাহের মঙ্গলবার (একদিন) এই ট্রেনটি বন্ধ থাকে।

সাগরদাঁড়ি এক্সপ্রেস (৭৬১) ট্রেনটির যশোর স্টেশন থেকে ছেড়ে যাওয়ার নির্ধারিত সময় হলো বিকাল ৫ টা ১২ মিনিট এবং গন্তব্যে (রাজশাহী) পৌছানোর আনুমানিক সময় রাত ১০ টা। ট্রেনটি প্রতি সপ্তাহের সোমবার বন্ধ থাকে।

যশোর থেকে রাজশাহী বাসের সময়সূচী

রাজশাহী রুটে অনেকগুলো বাস নিয়মিত যাতায়াত করে যশোর থেকে, সেটি সম্পর্কে আমরা আপনাদের একটু পরে বলছি! তার আগে আমরা যশোর থেকে রাজশাহী বাসের সময়সূচী সম্পর্কে জানবো।

সকাল ১১ টা, দুপুর ১ টা, দুপুর ২ টা ৩০ মিনিট এবং সন্ধ্যা ৬ টায় দেশ ট্রাভেলস, চাপাই ট্রাভেলস এবং চাপাই এক্সপ্রেস এর বাস নিয়মিত ভাবে যাতায়াত করে যশোর থেকে রাজশাহী রুটে।

যশোর থেকে রাজশাহী বাস সার্ভিস

যশোর থেকে রাজশাহী বাস সার্ভিস আগে খুব একটা ভালো না হলেও এখন অনেক ভালো। এখন দেশ ট্রাভেলস, চাপাই ট্রাভেলস এবং চাপাই এক্সপ্রেস এর বাস সহ অনন্য বাস রেগুলার যশোর থেকে রাজশাহী রুটে যাতায়াত করছে।

যশোর থেকে রাজশাহী বাস ভাড়া

যশোর থেকে রাজশাহী নন এসি বাস ভাড়া হলো ৬৫০ টাকা (চাপাই ট্রাভেল, চাপাই এক্সপ্রেস)। দেশ ট্রাভেল নন এসি বাসের ভাড়া ৭০০ টাকা এবং দেশ ট্রাভেল এসি বাসের ভাড়া ১,৪০০ টাকা।

উপসংহার

যশোর থেকে রাজশাহী কত কিলোমিটার, ট্রেনের সময়সূচী, বাসের সময়সূচী, বাস সার্ভিস এবং বাস ভাড়া এই বিষয়গুলো খুব সহজ ভাবে আপনাদের বুঝানোর চেষ্টা করেছি। তবে, আপনি যদি কোন কিছু না বোঝেন বা কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করে আমাদের লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url