যশোর থেকে চুয়াডাঙ্গা, মেহেরপুর, মাগুরা, দিনাজপুর, টাঙ্গাইল কত কিলোমিটার

যশোর থেকে চুয়াডাঙ্গা, মেহেরপুর, মাগুরা, দিনাজপুর, টাঙ্গাইল কত কিলোমিটার
যশোর থেকে চুয়াডাঙ্গা, মেহেরপুর, মাগুরা, দিনাজপুর, টাঙ্গাইল কত কিলোমিটার সেগুলো সম্পর্কে জানাবো আমাদের আজকের এই ব্লগে। সুতরাং, আপনি যদি এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী হন তাহলে এই ব্লগটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

যশোর থেকে চুয়াডাঙ্গা কত কিলোমিটার

যশোর থেকে চুয়াডাঙ্গা, মেহেরপুর, মাগুরা, দিনাজপুর, টাঙ্গাইল কত কিলোমিটার

যশোর থেকে চুয়াডাঙ্গা সড়ক পথের দূরত্ব ৭৩.১ কিলোমিটার। যশোর থেকে চুয়াডাঙ্গার উক্ত দূরত্বটি যশোর - ঝিনাইদহ হাইওয়ে ধরে বলা হয়েছে। যশোর থেকে চুয়াডাঙ্গা পৌঁছাতে আপনার আনুমানিক ১ ঘন্টা ৪৭ মিনিটের মত সময় লাগবে।

যশোর থেকে মেহেরপুর কত কিলোমিটার

১০১.২ কিলোমিটার হলো যশোর থেকে মেহেরপুরের মোট দূরত্ব। যশোর থেকে মেহেরপুর যেতে আপনার আনুমানিক ২ ঘন্টা ১০ মিনিট সময় লাগবে (গুগল ম্যাপের মতে)।

যশোর - ঝিনাইদহ হাইওয়ে এবং কালীগঞ্জ - কোটচাঁদপুর হয়ে অথবা যশোর - ঝিনাইদহ হাইওয়ে এবং চৌগাছা - মহেশপুর হয়ে যশোর থেকে মেহেরপুরে পৌছানো যায়।

যশোর থেকে মাগুরা কত কিলোমিটার

যশোর - ঝিনাইদহ হাইওয়ে এবং যশোর - মাগুরা হাইওয়ে হয়ে, যশোর থেকে মাগুরার সড়ক পথের দূরত্ব হলো ৫২.৫ কিলোমিটার। আনুমানিক ১ ঘন্টা ১৫ মিনিটের মত সময় লাগবে যশোর থেকে মাগুরা পৌঁছাতে।

যশোর থেকে দিনাজপুর কত কিলোমিটার

যশোর থেকে দিনাজপুর ৮ ঘন্টা ২৪ মিনিটের পথ এবং যশোর থেকে দিনাজপুর শহরের মোট দূরত্ব ৩৬৯.৬ কিলোমিটার। যশোর থেকে দিনাজপুর নিয়মিত ভাবে বাস এবং ট্রেন যাতায়াত করে।

যশোর থেকে টাঙ্গাইল কত কিলোমিটার

যশোর থেকে টাঙ্গাইল শহরের দূরত্ব ২৫৩.৬ কিলোমিটার। গুগল ম্যাপ অনুযায়ী, যশোর থেকে টাঙ্গাইল পৌঁছাতে আনুমানিক ৬ ঘন্টার মত সময় লাগবে। ঢাকা - রাজশাহী এবং ঢাকা - টাঙ্গাইল হাইওয়ে হয়ে যশোর থেকে টাঙ্গাইলে যাওয়া যাবে।

শেষ কথা

যশোর থেকে চুয়াডাঙ্গা, মেহেরপুর, মাগুরা, দিনাজপুর, টাঙ্গাইল কত কিলোমিটার সেগুলো সম্পর্কে বিস্তারিত ধারণা দেওয়ার চেষ্টা করেছি আমাদের এই ব্লগে। ব্লগটি পড়ে কি আপনি উপকৃত হয়েছেন, সেটি আমাদের কমেন্ট করে লিখে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url