যশোর থেকে নাটোর কত কিলোমিটার, বাস সার্ভিস, বাস ভাড়া, ট্রেনের সময়সূচী এবং ট্রেনের ভাড়া

যশোর থেকে নাটোর কত কিলোমিটার, বাস সার্ভিস, বাস ভাড়া, ট্রেনের সময়সূচী এবং ট্রেনের ভাড়া
যশোর থেকে নাটোর কত কিলোমিটার, বাস সার্ভিস, বাস ভাড়া, ট্রেনের সময়সূচী এবং ট্রেনের ভাড়া সম্পর্কে আমাদের আজকের এই আর্টিকেলে বিস্তারিত আলোচনা করবো। জানুয়ারি থেকে ফেব্রুয়ারী এই দুটি মাস হলো পিকনিকের জন্য আদর্শ সময়।

মানুষজন নাটোরে পিকনিক যাওয়ার জন্য বা অনন্য কাজে যাওয়ার জন্য যশোর থেকে নাটোর কত কিলো, বাস ভাড়া, ট্রেনের সময়সূচী এবং ট্রেনের ভাড়া ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে প্রশ্ন করে। আজকের এই ব্লগে সেই প্রশ্নের উত্তরগুলোই জানাবো। চলুন শুরু করি।

যশোর থেকে নাটোর কত কিলোমিটার

যশোর থেকে নাটোর কত কিলোমিটার, বাস সার্ভিস, বাস ভাড়া, ট্রেনের সময়সূচী এবং ট্রেনের ভাড়া

যশোর থেকে নাটোরের দূরত্ব ১৬৭.৮ কিলোমিটার। আমাদের উল্লেখিত দূরত্বটি যশোর - ঝিনাইদহ হাইওয়ে হয়ে মেজারমেন্ট করা হয়েছে। গুগল ম্যাপের তথ্য অনুযায়ী, যশোর থেকে নাটোর পৌঁছাতে ৪ ঘন্টা ১৭ মিনিটের মত সময় লাগবে।

যশোর থেকে নাটোর বাস সার্ভিস

যশোর থেকে নাটোরে দেশ ট্রাভেলস, চাপাই এক্সপ্রেস, চাপাই ট্রাভেলস সহ আরো অনন্য বাস নিয়মিত যাতায়াত করে। দেশ ট্রাভেলস এর এসি - নন এসি দুই ধরনের বাসই রয়েছে তবে, চাপাই এক্সপ্রেস এবং চাপাই ট্রাভেলস এর শুধুমাত্র নন এসি বাস রয়েছে।

যশোর থেকে নাটোর বাস ভাড়া

যশোর থেকে নাটোর বাস ভাড়া
যশোর থেকে দেশ ট্রাভেলস, চাপাই এক্সপ্রেস এবং চাপাই ট্রাভেলস নিয়মিত নাটোরের উদ্দেশ্যে যাতায়াত করছে সেটি আগেই বলেছি। চালুন এখন যশোর থেকে নাটোর বাস ভাড়া এর চার্টটি দেখে নেওয়া যাক।

  • দেশ ট্রাভেলস এসি বাস = ১,৩০০ টাকা
  • দেশ ট্রাভেলস নন এসি = ৭০০ টাকা
  • চাপাই এক্সপ্রেস নন এসি = ৭০০ টাকা
  • চাপাই ট্রাভেলস নন এসি = ৭০০ টাকা

যশোর থেকে নাটোর ট্রেনের সময়সূচী

যশোর থেকে নাটোরে সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) এবং রূপসা এক্সপ্রেস (৭২৭) এই দুটি আন্তঃনগর ট্রেন যাতায়াত করে। সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) ট্রেনটি প্রতি সপ্তাহের সোমবার বন্ধ থাকে এবং রুপসা এক্সপ্রেস (৭২৭) প্রতি সপ্তাহের বৃহস্পতিবার বন্ধ থাকে।

সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি যশোর স্টেশন থেকে ছাড়ার নির্ধারিত সময় হলো রাত ১০ টা ২০ মিনিট এবং গন্তব্যে পৌছানোর (আনুমানিক) সময় রাত ১ টা ৫৫ মিনিট।

রুপসা এক্সপ্রেস ট্রেনটির যশোর জংশন থেকে ছাড়ার সময় হলো সকাল ৮ টা ১২ মিনিট এবং নাটোর স্টেশনে পৌছানোর আনুমানিক সময় হলো দুপুর ১২ টা ৩ মিনিট।

যশোর থেকে নাটোর ট্রেনের ভাড়া

যশোর থেকে নাটোর ট্রেনের ভাড়া কত সেটি আমরা একটি চার্ট আকারে বিস্তারিত ভাবে নিচে তালিকাভূক্ত করেছি।

  • এসি জন্ম ৭০৫ টাকা
  • এসি ৪৭০ টাকা
  • প্রথম জন্ম ৪৭০ টাকা
  • স্নিগ্ধা ৩৯৫ টাকা
  • প্রথম আসন ৩১৫ টাকা
  • শেভন চেয়ার ২৩৫ টাকা
  • শেভন ২০০ টাকা

উপসংহার

যশোর থেকে নাটোর কত কিলোমিটার, বাস সার্ভিস, বাস ভাড়া, ট্রেনের সময়সূচী এবং ট্রেনের ভাড়া সেই বিষয়গুলো সম্পর্কে সহজ ভাবে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। তবে, আমাদের এই ব্লগটি আপনাদের উপকারে এসেছে কিনা সেটি আমাদের কমেন্টের মাধ্যমে লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url