যশোর থেকে কুয়াকাটা বাস ভাড়া ২০২৪ | যশোর থেকে কুয়াকাটা কত কিলোমিটার

যশোর থেকে কুয়াকাটা বাস ভাড়া ২০২৪ | যশোর থেকে কুয়াকাটা কত কিলোমিটার
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com নতুন আরেকটি ট্রাভেল আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে যশোর থেকে কুয়াকাটা বাস ভাড়া, যশোর থেকে কুয়াকাটা কত কিলোমিটার সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

যশোর থেকে কুয়াকাটা বাস ভাড়া

যশোর থেকে কুয়াকাটা বাস ভাড়া ২০২৪ | যশোর থেকে কুয়াকাটা কত কিলোমিটার

যশোর থেকে কুয়াকাটা কত কিলোমিটার সেটি সম্পর্কে আমরা পরে বলবো আগে বাস ভাড়া সম্পর্কে বলবো। ২০২৪ সালে যশোর থেকে কুয়াকাটা বাস ভাড়া হলো ৮০০ টাকা (Non AC, Hino)। যশোর থেকে কুয়াকাটার উদ্দেশ্যে নিয়মিত চাকলাদার পরিবহন যায়।

যশোর থেকে কুয়াকাটা কত কিলোমিটার

যশোর থেকে কুয়াকাটার দূরত্ব হলো ২৮৩.৫ কিলোমিটার। যশোর থেকে সড়ক পথে কুয়াকাটা পৌছাতে আপনার আনুমানিক ৭ ঘন্টা ৫ মিনিট সময় লাগবে।

ঝিনাইদহ থেকে কুয়াকাটা কত কিলোমিটার

ঝিনাইদহ থেকে কুয়াকাটার সর্বমোট দূরত্ব হলো ৩১৪ কিলোমিটার। ঝিনাইদহ থেকে কুয়াকাটা যেতে আপনার সাড়ে ৭ ঘন্টার মত সময় লাগবে আনুমানিক। আপনি ঝিনাইদহ থেকে কুয়াকাটা যেতে ফরিদপুর - বরিশাল মহাসড়ক হয়ে যেতে পারবেন।

ঝিনাইদহ থেকে কুয়াকাটা বাস ভাড়া

ঝিনাইদহ থেকে কুয়াকাটার লিগাল বাস ভাড়া হলো ৮৮০ টাকা। ঝিনাইদহ থেকে কুয়াকাটা বেস কিছু বাস নিয়মিত যাতায়াত করে। ঝিনাইদহ থেকে কুয়াকাটা উদ্দেশ্যে কোন কোন বাস যায় সেটি সম্পর্কে আমরা কোন তথ্য পাইনি। সুতরাং, আপনাকে কাউন্টারে গিয়ে এই বিষয়ে তথ্য সংগ্রহ করতে হবে।

চুয়াডাঙ্গা থেকে কুয়াকাটা কত কিলোমিটার

চুয়াডাঙ্গা থেকে কুয়াকাটা সড়ক পথে দূরত্ব হলো ৩৫১ কিলোমিটার। চুয়াডাঙ্গা থেকে কুয়াকাটা শহরে পৌঁছাতে আপনার আনুমানিক ৮ ঘণ্টা ২০ মিনিট সময় লাগবে।

চুয়াডাঙ্গা থেকে কুয়াকাটা বাস ভাড়া

চুয়াডাঙ্গা থেকে কুয়াকাটা ২০২৪ সালের আপডেট বাস ভাড়া অনুযায়ী ৯৯০ টাকা। রয়েল এক্সপ্রেস বাসটি চুয়াডাঙ্গা থেকে কুয়াকাটা নিয়মিত যাতায়াত করে। তবে, রয়েল এক্সপ্রেস ছাড়াও আরো অনন্য বাস চুয়াডাঙ্গা থেকে কুয়াকাটা যায়।


শেষ কথা

যশোর, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা থেকে কুয়াকাটা কত কিলোমিটার এবং যশোর, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা থেকে কুয়াকাটা বাস ভাড়া কত সম্পর্কে আমাদের এই ছোট্ট আর্টিকেলটি আমরা চেষ্টা করেছি তথ্যবহুল করতে। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url