ঢাকা থেকে চট্টগ্রাম, বরিশাল, কক্সবাজার, গাজীপুর, চাঁদপুর, দিনাজপুর, জামালপুর কত কিলোমিটার

ঢাকা থেকে চট্টগ্রাম, বরিশাল, কক্সবাজার, গাজীপুর, চাঁদপুর, দিনাজপুর, জামালপুর কত কিলোমিটার
ঢাকা থেকে চট্টগ্রাম, বরিশাল, কক্সবাজার, গাজীপুর, চাঁদপুর, দিনাজপুর এবং জামালপুর কত কিলোমিটার তা সম্পর্কে জানাবো bdback.com এর আজকের এই ব্লগে। ঢাকা থেকে কোথায় কত কিলোমিটার সেটা জানতে আমরা গুগলে সার্চ করি।

সুতরাং, আমরা আমাদের আজকের এই ব্লগে ঢাকা থেকে চট্টগ্রাম, বরিশাল, কক্সবাজার, গাজীপুর, চাঁদপুর, দিনাজপুর এবং জামালপুর কত কিলোমিটার সেসকল বিষয়ে আপনাদের তথ্য প্রদান করছি।

ঢাকা থেকে চট্টগ্রাম কত কিলোমিটার

ঢাকা - চট্টগ্রাম হাইওয়ে হয়ে ঢাকা থেকে চট্রগ্রামের সড়ক পথের মোট দূরত্ব হলো ২৪৯.৪ কিলোমিটার। গুগল ম্যাপ মতে, ঢাকা থেকে চট্টগ্রাম পৌঁছাতে আপনার সর্বমোট ৫ ঘণ্টা ১১ মিনিট সময় লাগবে।

ঢাকা থেকে বরিশাল কত কিলোমিটার

সড়ক পথে ঢাকা থেকে বরিশাল শহরের মোট দূরত্ব হলো ১৮৩.৩ কিলোমিটার। ঢাকা থেকে বরিশাল যাইতে হলে আপনাকে অবশ্যই ঢাকা - বরিশাল হাইওয়ে ব্যবহার করতে হবে। ঢাকা থেকে বরিশাল যেতে মোট ৪ ঘন্টা ৯ মিনিট সময় লাগবে (আনুমানিক)।

ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার

বাংলাদেশের সবচেয়ে বড় সমুদ্র সৈকত অবস্থিত কক্সবাজারে। ঢাকা থেকে কক্সবাজারের দূরত্ব ৩৯৮.৬ কিলোমিটার। ৮ ঘণ্টা ৯ মিনিট সময় লাগবে ঢাকা থেকে কক্সবাজার যেতে।

প্রথমে ঢাকা - চট্টগ্রাম এবং পরে চট্রগ্রামে পৌঁছে চট্টগ্রাম - কক্সবাজার হাইওয়ে ব্যবহার করে আপনাকে ঢাকা থেকে কক্সবাজার যেতে হবে।

ঢাকা থেকে গাজীপুর কত কিলোমিটার

গাজীপুর হলো ঢাকা বিভাগের মধ্যে একটি জেলার নাম। ঢাকা - ময়মনসিংহ হাইওয়ে হয়ে ঢাকা থেকে গাজীপুরের দূরত্ব ২৬.৩ কিলোমিটার। গুগল ম্যাপ অনুযায়ী, ঢাকা থেকে আপনার গাজীপুর যেতে ১ ঘন্টা ৫০ মিনিট সময় লাগবে।

ঢাকা থেকে চাঁদপুর কত কিলোমিটার

চাঁদপুরকে বলা হয় ইলিশ মাছের শহর। আর এই চাঁদপুরের ঢাকা থেকে দূরত্ব হলো ১০৯.৯ কিলোমিটার। ঢাকা থেকে চাঁদপুর মোটামুটি সাড়ে তিন ঘন্টার মত পথ।

ঢাকা থেকে দিনাজপুর কত কিলোমিটার

ঢাকা থেকে দিনাজপুরের সড়ক পথের মোট দূরত্ব ৩৩৪ কিলোমিটার। গুগল ম্যাপের সুত্র অনুযায়ী, ঢাকা থেকে দিনাজপুর যেতে আপনার আনুমানিক ৮ ঘন্টা ২০ মিনিট সময় লাগবে।

ঢাকা থেকে জামালপুর কত কিলোমিটার

জামালপুর হলো আমাদের তালিকাভুক্ত আজকের ব্লগের শেষ শহর। ঢাকা থেকে জামালপুরের দূরত্ব ১৭১.২ কিলোমিটার। ঢাকা - টাঙ্গাইল এবং টাঙ্গাইল - জামালপুর হাইওয়ে হয়ে আপনাকে ঢাকা থেকে জামালপুর যেতে হবে।

উপসংহার

ঢাকা থেকে চট্টগ্রাম, বরিশাল, কক্সবাজার, গাজীপুর, চাঁদপুর, দিনাজপুর, জামালপুর কত কিলোমিটার তা সম্পর্কে আপনাদের খুব সহজ ভাবে বুঝানোর চেষ্টা করেছি। ব্লগটি পড়ে আপনার কেমন লেগেছে সেটি কমেন্ট করে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url