চট্টগ্রাম থেকে কক্সবাজার বাস ভাড়া কত ২০২৪ | চট্টগ্রাম টু কক্সবাজার এসি বাস ভাড়া

চট্টগ্রাম থেকে কক্সবাজার বাস ভাড়া কত ২০২৪ | চট্টগ্রাম টু কক্সবাজার এসি বাস ভাড়া
বন্ধুরা, bdback.com অফিশিয়াল ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আজকে ২০২৪ চট্টগ্রাম থেকে কক্সবাজার বাস ভাড়া কত, চট্টগ্রাম টু কক্সবাজার এসি বাস ভাড়া সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

চট্টগ্রাম থেকে কক্সবাজার বাস ভাড়া কত ২০২৪

চট্টগ্রাম থেকে কক্সবাজার বাস ভাড়া কত ২০২৪ | চট্টগ্রাম টু কক্সবাজার এসি বাস ভাড়া

চট্টগ্রাম থেকে কক্সবাজার এই রুটে অসংখ্য বাস রয়েছে। বর্তমানে চট্টগ্রাম থেকে কক্সবাজার রুটে দেশ ট্রাভেলস, শ্যামলী পরিবহন, সেঁজুতি ট্রাভেলস, সেন্টমার্টিন এক্সপ্রেস, সেন্টমার্টিন পরিবহন, ইম্পেরিয়াল এক্সপ্রেস, শান্তি পরিবহন সহ অনন্য বাস নিয়মিত যাতায়াত করছে।

২০২৪ সালে চট্টগ্রাম থেকে কক্সবাজার রুটের নন এসি বাস ৮০০ টাকা এবং চট্টগ্রাম থেকে কক্সবাজার এর এসি বাসের ভাড়া ১,২০০ থেকে ২,০০০ টাকা।

চট্টগ্রাম টু কক্সবাজার এসি বাস ভাড়া

অনেকে চট্টগ্রাম টু কক্সবাজার এর এসি বাস ভাড়া সম্পর্কে জানতে চান। যারা এটি সম্পর্কে জানতে আগ্রহী তাদেরকে বলছি, বর্তমানে চট্টগ্রাম থেকে কক্সবাজার এর এসি বাসের ভাড়া হলো ১,২০০ থেকে ২,০০০ টাকা।

সৌদিয়া পরিবহন চট্টগ্রাম টু কক্সবাজার

সৌদিয়া পরিবহন হলো চট্টগ্রামের স্থানীয় একটি বাস কোম্পানি। বর্তমানে সৌদিয়া পরিবহন এর অনেকগুলো বাস চট্টগ্রাম টু কক্সবাজার রুটে যাতায়াত করছে। যার সর্বনিম্ন বাস ভাড়া শুরু হয়েছে ৮০০ টাকা থেকে (নন এসি)।

চট্টগ্রাম থেকে কক্সবাজার কত কিলোমিটার

অনেকে চট্টগ্রাম থেকে কক্সবাজার এর দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে প্রশ্ন করে থাকেন। যারা এই বিষয়টি সম্পর্কে প্রশ্ন করেন তাদেরকে বলছি, চট্টগ্রাম থেকে কক্সবাজার এর দূরত্ব ১৪৮.৩ কিলোমিটার।

চট্টগ্রাম থেকে কক্সবাজার যেতে কত সময় লাগে

চট্টগ্রাম থেকে কক্সবাজার এর দূরত্ব ১৪৮.৩ কিলোমিটার সেটি আপনারা ইতিমধ্যে জানতে পেরেছেন কিন্তু এখন প্রশ্ন হলো চট্টগ্রাম থেকে কক্সবাজার কত সময়ের রাস্তা! চট্টগ্রাম থেকে কক্সবাজার হলো ৩ ঘন্টা ২০ মিনিটের রাস্তা।

চট্টগ্রাম টু কক্সবাজার বাস ছাড়ার সময়

চট্টগ্রাম টু কক্সবাজার কখন কখন বাস থাকে এবং বাস ছাড়ার সময় সম্পর্কে অনেকে প্রশ্ন করেন। যারা জানেন না তাদের জন্য বলছি চট্টগ্রাম থেকে কক্সবাজার রুটে দিনের প্রায় ২৪ ঘন্টায় কোন না কোন বাস থাকে।

শেষ কথা

এই ব্লগে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে কক্সবাজার বাস ভাড়া কত, চট্টগ্রাম টু কক্সবাজার এসি বাস ভাড়া সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে আলোকপাত করার চেষ্টা করেছি। আপনাদের যদি এখনো কোন কিছু জানার থাকে তাহলে সেটি আমাদের কমেন্ট করে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url