ঢাকা থেকে সিলেট বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা টু সিলেট বাস সময়সূচী ২০২৪

ঢাকা থেকে সিলেট বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা টু সিলেট বাস সময়সূচী ২০২৪
হ্যালো বন্ধুরা, bdback.com এর অফিশিয়াল ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আজকের ব্লগে আমরা ২০২৪ সালে ঢাকা থেকে সিলেট বাস ভাড়া কত, ঢাকা টু সিলেট বাস সময়সূচী সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে নিয়ে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

ঢাকা থেকে সিলেট বাস ভাড়া কত ২০২৪

ঢাকা থেকে সিলেট বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা টু সিলেট বাস সময়সূচী ২০২৪

২০২৪ সালে ঢাকা থেকে সিলেট এই রুটের নন এসি বাসের ভাড়া হলো ৭০০ টাকা এবং ঢাকা থেকে সিলেট এসি বাসের ভাড়া হলো সর্বনিম্ন ১ হাজার ৪০০ টাকা থেকে সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা।

ঢাকা টু সিলেট রুটে নিয়মিত যেসকল বাস যাতায়ত করে সেগুলো হলো শ্যামলী এন আর ট্রাভেলস, গ্রীন লাইন পরিবহন, লন্ডন এক্সপ্রেস লিমিটেড, সুপার সনি, আমেরিকান এক্সপ্রেস, হানিফ এন্টারপ্রাইজ, এনা পরিবহন, ইত্যাদি।

ঢাকা টু সিলেট বাস সময়সূচী ২০২৪

অনেকে ঢাকা থেকে সিলেট বাস এর সময়সূচী সম্পর্কে জানতে চান। যারা এই বিষয়টি সম্পর্কে জানতে চান তাদেরকে বলছি ঢাকা থেকে সিলেট ২৪/৭ কোন না কোন বাস থাকেই। অর্থাৎ, দিনের ২৪ ঘন্টা কোন না কোন বাসের সিডিউল থাকেই ঢাকা টু সিলেট রুটে।

গ্রীন লাইন বাস ঢাকা টু সিলেট ভাড়া

ঢাকা থেকে সিলেট রুটে প্রতিদিন গ্রীন লাইন এর বেশকিছু বাস নিয়মিত যাতায়াত করে। ঢাকা টু সিলেট রুটে গ্রীন লাইন এর এসি বাসের ভাড়া হলো ১,৫০০ টাকা।

ঢাকা টু সিলেট এনা বাসের সময়সূচী

সকাল ৮ থেকে শুরু করে এনা বাসের দিনের বিভিন্ন সময়ে ঢাকা টু সিলেট বাস রয়েছে। তবে, আপনি যদি এনা পরিবহনের ঢাকা টু সিলেট রুটের আপডেট সময় সময়সূচী সম্পর্কে জানতে চান তাহলে তাদের কাউন্টারে যোগাযোগ করতে পারেন।

শ্যামলী পরিবহন ঢাকা টু সিলেট ভাড়া

শ্যামলী এন আর ট্রাভেলস এর বেশকিছু বাস আছে ঢাকা থেকে সিলেট রুটে। শ্যামলী এন আর ট্রাভেলস এর ঢাকা টু সিলেট রুটে এর নন এসি বাসের ভাড়া হলো ৭০০ টাকা।

হানিফ পরিবহন সিলেট টু ঢাকা

সিলেট টু ঢাকা রুটে হানিফ পরিবহন এর বেশকিছু নন এসি বাস রয়েছে। ২০২৪ সালে সিলেট টু ঢাকা রুটে হানিফ পরিবহন এর বাস ভাড়া হলো ৭০০ টাকা।

এনা পরিবহন সিলেট টু ঢাকা

সিলেট টু ঢাকা রুটে এনা পরিবহনের বেশকিছু নন এসি এবং এসি বাস রয়েছে। সিলেট থেকে ঢাকা রুটে এনা পরিবহন নন এসি বাস ভাড়া হলো ৬৮০ টাকা এবং এসি বাসের ভাড়া ১,৫০০ টাকা।

সিলেট টু ঢাকা অনলাইন বাস টিকেট

আপনি যদি সিলেট থেকে ঢাকা অথবা ঢাকা থেকে সিলেট এর অনলাইন টিকেট কাটতে চান তাহলে আপনি shohoz.com এবং bdtickets.com এই দুটি ওয়েবসাইট থেকে অনলাইন বাস টিকিট ক্রয় করতে পারবেন।

ঢাকা থেকে সিলেট কত কিলোমিটার

ঢাকা টু সিলেট এর দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে অনেকে প্রশ্ন করেন। যারা এটি সম্পর্কে প্রশ্ন করেন তাদের জন্য বলছি, ঢাকা থেকে সিলেট এর সর্বমোট দূরত্ব হলো ২৩৪.৮ কিলোমিটার। যেটি প্রায় ৬ ঘন্টার মত রাস্তা।

শেষ কথা

এই ব্লগটিতে ২০২৪ সালে ঢাকা থেকে সিলেট বাস ভাড়া কত, ঢাকা টু সিলেট বাস সময়সূচী সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে কথা বলেছি। ব্লগটি সম্পর্কে আপনার মতামত জানাতে কমেন্ট করুন এবং ব্লগটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url