যশোর থেকে কলকাতার দূরত্ব, বিমান ভাড়া কত এবং ট্রেনের সময়সূচী

যশোর থেকে কলকাতার দূরত্ব, বিমান ভাড়া কত এবং ট্রেনের সময়সূচী
আজকে bdback.com এর এই ব্লগে যশোর থেকে কলকাতার দূরত্ব, বিমান ভাড়া কত এবং ট্রেনের সময়সূচী এই তিনটি বিষয় নিয়ে আলোচনা করবো।

অনেকে যশোরের বেনাপোল বর্ডার হয়ে কলকাতা যেতে চান এবং তাদের সবারই কমন প্রশ্ন থাকে যশোর থেকে কলকাতার দূরত্ব, বিমান ভাড়া কত ও ট্রেনের সময়সূচী সম্পর্কে।

আজকের এই ব্লগে সেই বিষয়গুলো নিয়েই আপনাদেরকে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

যশোর থেকে কলকাতার দূরত্ব

যশোর থেকে কলকাতার দূরত্ব হলো ১২৮.২ কিলোমিটার এবং যশোরের বেনাপোল বর্ডার থেকে কলকাতার দূরত্ব হলো ৮৫.৪ কিলোমিটার। যশোর থেকে কলকাতা পৌঁছাতে সাড়ে ৪ ঘন্টার মত সময় লাগবে এবং বেনাপোল থেকে কলকাতা পৌঁছাতে ৩ ঘন্টা ৫ মিনিট সময় লাগবে।

যশোর থেকে কলকাতা বিমান ভাড়া কত

যশোর থেকে কলকাতা বিমান ভাড়া কত
অনেক বন্ধুরা যশোর থেকে কলকাতা বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে জানতে ইন্টারনেটে অনেক খুঁজাখুঁজি করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে বলছি, বর্তমানে যশোর থেকে কলকাতা বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স ২২,৭৭০ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৪৪,৮১৩ টাকা।

যশোর থেকে কলকাতা ট্রেনের সময়সূচী

যশোর থেকে কলকাতা ট্রেনের মাধ্যমে যাওয়ার জন্য আপনি শুধুমাত্র একটি ট্রেন পাবেন আর সেটি হলো বন্ধন এক্সপ্রেস। বন্ধন এক্সপ্রেস ট্রেনটি খুলনা ট্রেন স্টেশন থেকে যাত্রা শুরু করে এবং এটি যশোর হয়ে ইন্ডিয়ার মধ্যে প্রবেশ করে কলকাতা পৌছায়।

যশোর থেকে কলকাতার দূরত্ব, বিমান ভাড়া কত এবং ট্রেনের সময়সূচী

বন্ধন এক্সপ্রেস ট্রেনটি শুধুমাত্র প্রতি বৃহস্পতিবার খুলনা ট্রেন স্টেশন থেকে দুপুর ১ টা ৩০ মিনিটে ছাড়ে তারপর এটি যশোরে ৩ মিনিটর জন্য থামে এবং ইমিগ্রেশনের কাগজপত্র চেক করার জন্য বেনাপোল বর্ডার থামে এবং তারপর বেনাপোল হয়ে ইন্ডিয়ার মধ্যে প্রবেশ করে।

বন্ধন এক্সপ্রেস ট্রেনটির এসি চেয়ারের ভাড়া হলো ১,৫০০ টাকা এবং এসি কেবিনের ভাড়া ২,০০০ টাকা।


উপসংহার

যশোর থেকে কলকাতার দূরত্ব, বিমান ভাড়া কত এবং ট্রেনের সময়সূচী সম্পর্কে আমাদের এই ছোট্ট আর্টিকেলটি পড়ে আপনাদের কেমন লেগেছে সেটি আমাদের কমেন্টের মাধ্যমে লিখে জানান। আপনাদের মন্তব্য আমাদের সেবার মান আরো উন্নত করতে সাহায্য করে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url