ঢাকা টু সিলেট বাস ভাড়া 2024

ঢাকা টু সিলেট বাস ভাড়া 2023
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে ঢাকা টু সিলেট বাস ভাড়া কত সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয় গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ঢাকা টু সিলেট বাস ভাড়া 2024

ঢাকা টু সিলেট বাস ভাড়া 2024
বর্তমানে ঢাকা থেকে সিলেট রুটের বাস ভাড়া হলো; নন এসি ৭০০ টাকা এবং এসি বাসের বাস ভাড়া হলো; ১,৪০০ টাকা। এই রুটে শ্যামলী এন আর ট্রাভেলস, হানিফ এন্টারপ্রাইজ, গ্রিন লাইন, লন্ডন এক্সপ্রেস, পূর্বাশা পরিবহন ইত্যাদি বাসগুলো চলাচল করে।

এনা পরিবহন ঢাকা টু সিলেট ভাড়া

বন্ধুরা, সহজ এর ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বর্তমানে এনা পরিবহনের ঢাকা টু সিলেট রুটের নন এসি বাসের বাস ভাড়া হলো; ৬৮০ টাকা। এছাড়াও, এই রুটের এনা পরিবহনের হুন্ডাই এসি বাসের বাস ভাড়া হলো; ১,৫০০ টাকা।

ইউনিক বাস ঢাকা টু সিলেট ভাড়া

বন্ধুরা, ঢাকা টু সিলেট রুটে ইউনিক অত্যন্ত সুনামধন্য একটি বাস পরিসেবা কোম্পানি। আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ অনুযায়ী, বর্তমানে ঢাকা থেকে সিলেট রুটের ইউনিক বাসের ভাড়া হলো; নন-এসি ৭০০ টাকা এবং এসি ১,৪০০ টাকা।

গ্রীন লাইন বাস ঢাকা টু সিলেট ভাড়া

বন্ধুরা, বর্তমান সময়ে ঢাকা টু সিলেট রুটে গ্রীন লাইন এর অসংখ্য এসি এবং নন-এসি বাস যাতায়াত করে থাকে। বর্তমানে এই রুটের গ্রীন লাইন বাসের নন-এসির ভাড়া হলো; ৭০০ টাকা এবং এসি বাসের ভাড়া ১,৫০০ টাকা।

শ্যামলী পরিবহন ঢাকা টু সিলেট ভাড়া

বর্তমানে বাংলাদেশের রাজধানী ঢাকা থেকে সিলেট রুটের অনেক বাস রয়েছে শ্যামলী পরিবহনের। শ্যামলী পরিবহন ঢাকা টু সিলেট রুটের নন-এসি বাস ভাড়া হলো; ৭০০ টাকা এবং এসি বাসের বাস ভাড়া; ১,৪০০ টাকা।

ঢাকা থেকে সিলেট যাওয়ার ভাড়া কত

বন্ধুরা, ঢাকা থেকে সিলেট রুটের নন এসি বাসের বাস ভাড়া হলো; ৭০০ টাকা। এছাড়াও, ঢাকা থেকে সিলেট রুটের এসি বাসের সর্বনিম্ন ভাড়া হলো; ১,৪০০ টাকা এবং এসি বাসের সর্বোচ্চ ভাড়া হলো; ১,৫০০ টাকা।

ঢাকা টু সিলেট বাস অনলাইন টিকিট

অনেক বন্ধুগণ রয়েছেন যারা ঢাকা টু সিলেট রুটের অনলাইন বাস টিকিট কিভাবে ক্রয় করতে হয় সেটি সম্পর্কে জানতে চান। আপনি ঢাকা টু সিলেট রুটের অনলাইন বাস টিকিট খুব সহজে bdtickets.com অথবা shohoz.com এর মাধ্যমে ক্রয় করতে পারবেন।

শেষ কথা

আজকের আর্টিকেলে ঢাকা টু সিলেট বাস ভাড়া সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদের অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url