যশোর থেকে গদখালী দূরত্ব | যশোর থেকে নড়াইল কত কিলোমিটার

যশোর থেকে গদখালী দূরত্ব | যশোর থেকে নড়াইল কত কিলোমিটার
আজকে যশোর থেকে গদখালি দূরত্ব, যশোর থেকে নড়াইল কত কিলোমিটার এবং বাস ভাড়া কত সেই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করবো।

অনেকে আছেন যারা যশোর থেকে গদখালী দূরত্ব, যশোর থেকে নড়াইল কত কিলোমিটার এবং ভাড়া কত এসকল বিষয়ে প্রশ্ন করে থাকেন। আজকের এই ব্লগে সেই প্রশ্নের উত্তরগুলোই দেওয়ার চেষ্টা করবো।

যশোর থেকে গদখালী দূরত্ব

যশোর থেকে গদখালী দূরত্ব | যশোর থেকে নড়াইল কত কিলোমিটার

গদখালী আমাদের সবার কাছেই খুব পরিচিত একটি নাম। গদখালী হলো দেশের সবচেয়ে বড় পাইকারি ফুল বিক্রয় কেন্দ্র এবং চাষাবাদ কেন্দ্র। যশোর থেকে গদখালী দূরত্ব হলো ২১ কিলোমিটার। যশোর থেকে গদখালী পৌছাতে আপনার আনুমানিক ৩৭ মিনিটের মত সময় লাগবে।

গদখালী হলো যশোরের ঝিকরগাছা পৌরসভার একটি গ্রামের নাম। গদখালীকে অনেকে বাংলাদেশের ফুলের রাজধানী হিসাবেও নামকরণ করেছে।

যশোর থেকে গদখালীর ভাড়া কত

যশোর থেকে গদখালীর ভাড়া কত
আপনি যশোর থেকে গদখালী দুই ভাবে যেতে পারেন একটি হলো লোকাল বাস ধরে এবং অন্যটি হলো ভ্যান অথবা ইজিবাইক ধরে। আপনি যদি ভ্যান বা ইজিবাইকে যশোর থেকে গদখালী যেতে চান তাহলে আপনার খরচ হবে ৮০ থেকে ১০০ টাকার মত। আর যদি বাসে যান তাহলে ৪৫ থেকে ৫০ টাকার মধ্যেই যেতে পারবেন।

যশোর থেকে নড়াইল কত কিলোমিটার

যশোর থেকে নড়াইলের দূরত্ব হলো ৪০.৭ কিলোমিটার। আমাদের উল্লেখিত দূরত্বটি হলো যশোর - নড়াইল হাইওয়ে হয়ে। যশোর থেকে নড়াইলে পৌঁছাতে আপনার আনুমানিক ১ ঘন্টা ১০ মিনিটের কাছাকাছি সময় লাগবে।

যশোর থেকে নড়াইল বাস ভাড়া

যশোর থেকে নড়াইলে বেস কিছু লোকাল বাস যাতায়াত করে। যশোর থেকে নড়াইলের বাস ভাড়া হলো ৯০ টাকা। আমাদের উল্লিখিত বাস ভাড়াটি কম বেশি কিংবা পরিবর্তন হতে পারে সুতরাং, আপডেট বাস ভাড়া জানতে দয়া করে বাস কাউন্টারে গিয়ে কথা বলুন।

উপসংহার

যশোর থেকে গদখালি দূরত্ব, যশোর থেকে নড়াইল কত কিলোমিটার এবং বাস ভাড়া কত সম্পর্কে লেখা এই ব্লগটি পড়ে কি আপনার ভালো লেগেছে সেটি আমাদের কমেন্ট করে লিখে জানান। আপনাদের মন্তব্য আমাদের সেবার মান উন্নতি করতে সহায়তা করে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url