যশোর থেকে সৈয়দপুর বিমান এবং ট্রেনের আপডেট সময়সূচী জানুন

যশোর থেকে সৈয়দপুর বিমান এবং ট্রেনের আপডেট সময়সূচী জানুন
হ্যালো বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে যশোর থেকে সৈয়দপুর বিমানের সময়সূচী এবং যশোর থেকে সৈয়দপুর ট্রেনের সময়সূচী সহ এই সম্পর্কিত আরো তথ্য জানাবো এই ব্লগে।

অনেকে যশোর থেকে সৈয়দপুর বিমান এবং ট্রেনের সময়সূচী সহ এই সম্পর্কিত আরো অনন্য বিষয় সম্পর্কে জানতে চেয়েছেন। সুতরাং, আপনাদের জানতে চাওয়ার পরিপ্রেক্ষিতে এই ব্লগটি লিখতে বসে গেলাম। চলুন কথা না বাড়িয়ে মূল আলোচনা শুরু করি।

যশোর থেকে সৈয়দপুর বিমানের সময়সূচী ২০২৪

যশোর থেকে সৈয়দপুরে উদ্দেশ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং নভোএয়ার এই দুইটি বিমান যায়। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স প্রতিদিন যশোর থেকে সৈয়দপুরে পাঁচ ছয়টি ফ্লাইট পরিচালনা করেন।

নভোএয়ারের যশোর টু সৈয়দপরের সরাসরি কোন ফ্লাইট না থাকলেও যশোর টু ঢাকা - ঢাকা টু সৈয়দপুর এভাবে যেতে পারবেন।

যশোর থেকে সৈয়দপুর ট্রেনের সময়সূচী

যশোর থেকে সৈয়দপুর বিমান এবং ট্রেনের আপডেট সময়সূচী জানুন

সৈয়দপুরের উদ্দেশ্যে দুটি আন্তঃনগর ট্রেন যায় যশোর থেকে একটি হলো রুপসা এক্সপ্রেস (৭২৭) এবং আরেকটি হলো সীমান্ত এক্সপ্রেস (৭৪৭)। রুপসা এক্সপ্রেস ট্রেনটির যশোর স্টেশন থেকে ছেড়ে যাওয়ার সময় হলো সকাল ৮টা ১২ মিনিট।

রুপসা এক্সপ্রেস ট্রেনটির আনুমানিক গন্তব্যে পৌছানোর সময় বিকাল ৩টা ২৭ মিনিট। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার রুপসা এক্সপ্রেস (৭২৭) ট্রেনটি বন্ধ থাকে। সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) ট্রেনটির যশোর স্টেশন থেকে ছাড়ার সময় রাত ১০টা ২০ মিনিট এবং গন্তব্যে পৌছানোর আনুমানিক সময় ভোর ৫টা ১২ মিনিট।

সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) ট্রেনটি প্রতি সপ্তাহের সোমবার বন্ধ থাকে। চলুন এখন জেনে নেওয়া যাক যশোর থেকে সৈয়দপুর ট্রেনের ভাড়া কত সেটি সম্পর্কে।

যশোর থেকে সৈয়দপুর ট্রেনের ভাড়া

আপনাদের সুবিধার্থে আমরা নিচে যশোর থেকে সৈয়দপুর ট্রেনের ভাড়া সম্পর্কে একটা তালিকা দিয়েছি।

  • এসি জন্ম ১,১১৫ টাকা
  • এসি ৭৫৪ টাকা
  • প্রথম জন্ম ৭৪৫ টাকা
  • স্নিগ্ধা ৬২০ টাকা
  • প্রথম আসন ৫০০ টাকা
  • শেভন চেয়ার ৩৭৫ টাকা
  • শেভন ৩১০ টাকা

যশোর থেকে সৈয়দপুর বিমান ভাড়া

যশোর থেকে সৈয়দপুরের ইকোনমি ক্লাসের সর্বনিম্ন বিমান ভাড়া ৬,০২০ টাকা যেটি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং ইকোনমি ক্লাসের সর্বোচ্চ ভাড়া ৬,৩৫০ টাকা (নভোএয়ার)। মনে রাখবেন, বিমান ভাড়া সময়ের সাথে সাথে কম অথবা বেশি হতে পারে।

যশোর থেকে সৈয়দপুর কত কিলোমিটার

যশোর থেকে সৈয়দপুরের দূরত্ব হলো ৩৬৭.৮ কিলোমিটার। ৩৬৭.৮ কিলোমিটারের রুটটি হলো যশোর থেকে কুষ্টিয়া - ঝিনাইদহ হাইওয়ে হয়ে রাজশাহী - কুষ্টিয়া হয়ে সৈয়দপুর। সড়ক পথে যশোর থেকে সৈয়দপুর যেতে আনুমানিক সময় লাগে ৯ ঘন্টা ১০ মিনিট।


উপসংহার

যশোর থেকে সৈয়দপুর বিমান এবং ট্রেনের সময়সূচী সহ যশোর থেকে সৈয়দপুর সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্যগুলো পড়ে কি আপনার কেমন লাগলো সেটি চাইলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন এবং এই বিষয়ে কোন প্রশ্ন থাকলে কমেন্ট করে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url