যশোর থেকে ঈশ্বরদী ট্রেনের সময়সূচী | যশোর থেকে চিলাহাটি ট্রেনের সময়সূচী

যশোর থেকে ঈশ্বরদী ট্রেনের সময়সূচী | যশোর থেকে চিলাহাটি ট্রেনের সময়সূচী
যশোর থেকে ঈশ্বরদী ট্রেনের সময়সূচী এবং যশোর থেকে চিলাহাটি ট্রেনের সময়সূচী সম্পর্কে আজকে বিস্তারিত আলোচনা করবো আমাদের এই আর্টিকেলে। ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে গুগলে মানুষজন প্রচুর পরিমাণে সার্চ করে থাকে।

 এই সম্পর্কিত আমাদের আরো আর্টিকেল 





# যশোর থেকে সিলেট, গোপালগঞ্জ, রংপুর, বগুড়া এবং নওগাঁ কত কিলোমিটার

যশোরের মানুষজন ঈশ্বরদী, চিলাহাটি এই এলাকাগুলোতে ট্রেনে করে বেশি যাতায়াত করে। সুতরাং, আজকের এই ব্লগে ঈশ্বরদী এবং চিলাহাটি ট্রেনের সময়সূচী সম্পর্কে বলবো। তাহলে চলুন আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

যশোর থেকে ঈশ্বরদী ট্রেনের সময়সূচী

যশোর থেকে সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) এবং রুপসা এক্সপ্রেস (৭২৭) এই দুটি (আন্তঃনগর) ট্রেন ঈশ্বরদীতে যায়। সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) ট্রেনটির সাপ্তাহিক বন্ধের দিন সোমবার এবং রুপসা এক্সপ্রেস (৭২৭) এর সাপ্তাহিক বন্ধের দিন বৃহস্পতিবার।

যশোর থেকে ঈশ্বরদী ট্রেনের সময়সূচী | যশোর থেকে চিলাহাটি ট্রেনের সময়সূচী
যশোর স্টেশন থেকে সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) ট্রেনটির ছাড়ার নির্ধারিত সময় হলো রাত ১০ টা ২০ মিনিট এবং ঈশ্বরদী স্টেশনে যেয়ে পৌছানোর আনুমানিক সময় সকাল ৬ টা ২০ মিনিট।

রুপসা এক্সপ্রেস (৭২৭) যশোর থেকে বৃহস্পতিবার বাদে সপ্তাহে ৬ দিন সকাল ৮ টা ১২ মিনিটে যশোর স্টেশন থেকে ঈশ্বরদীর উদ্দেশ্যে ছেড়ে যায় এবং আনুমানিক বিকাল ৪ টা ৪০ মিনিটে ঈশ্বরদী ট্রেন স্টেশনে পৌছায়।

যশোর থেকে চিলাহাটি ট্রেনের সময়সূচী

যশোর থেকে ঈশ্বরদী যে দুটি ট্রেন চলে সেই ট্রেন দুটিই যশোর থেকে চিলাহাটি যাতায়াত করে। অর্থাৎ, রুপসা এক্সপ্রেস (৭২৭) এবং সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) এই দুটি আন্তঃনগর ট্রেন চলে যশোর থেকে চিলাহাটি রুটে।

রুপসা এক্সপ্রেস (৭২৭) ট্রেনটি সকাল ৮ টা ২০ মিনিটে যশোর স্টেশন থেকে ছাড়ে এবং গন্তব্যে পৌছায় বিকেল ৪ টা ৪০ মিনিট। বন্ধ থাকে প্রতি সপ্তাহের বৃহস্পতিবার।

আরো পড়ুনঃ যশোর থেকে ঢাকা বিমান ভাড়া

সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) যশোর স্টেশন থেকে ছাড়ার নির্ধারিত সময় হলো রাত ১০ টা ২০ মিনিট এবং গন্তব্যে পৌছানোর সময় সকাল ৬ টা ২০ মিনিট (আনুমানিক)। সোমবার সাপ্তাহিক বন্ধ।

শেষ কথা

যশোর থেকে ঈশ্বরদী ট্রেনের সময়সূচী এবং যশোর থেকে চিলাহাটি ট্রেনের সময়সূচী সম্পর্কে আমাদের এই ছোট্ট আর্টিকেলটি আপনার কেমন লেগেছে সেটা কমেন্ট করে লিখে জানান। আপনাদের কমেন্ট আমাদের সেবার মান আরো উন্নতি করতে সাহায্য করে।

 এই সম্পর্কিত আমাদের আরো আর্টিকেল 







এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url