যশোর থেকে সিলেট, গোপালগঞ্জ, রংপুর, বগুড়া, নওগাঁ কত কিলোমিটার

যশোর থেকে সিলেট, গোপালগঞ্জ, রংপুর, বগুড়া, নওগাঁ কত কিলোমিটার
যশোর থেকে সিলেট, গোপালগঞ্জ, রংপুর, বগুড়া এবং নওগাঁ কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

যশোর থেকে সিলেট কত কিলোমিটার

যশোর থেকে সিলেট, গোপালগঞ্জ, রংপুর, বগুড়া, নওগাঁ কত কিলোমিটার

যশোর থেকে সিলেট সড়ক পথে সর্বমোট দূরত্ব হলো ৪১০.৪ কিলোমিটার। যশোর থেকে সিলেটে পৌছাতে আপনার ৯ ঘণ্টা ২০ মিনিট সময় লাগবে আনুমানিক। আপনি যদি যশোর থেকে সিলেটে যেতে চান তাহলে আপনাকে প্রথম যশোর টু ঢাকা এবং পরে ঢাকা টু সিলেট যেতে হবে।

হানিফ এন্টারপ্রাইজ সহ সিলেটের উদ্দেশ্যে অনেকগুলো বাস যায় যশোর থেকে। হানিফ এন্টারপ্রাইজ এর যশোর থেকে সিলেটের নন এসি বাস ভাড়া হলো ১,১৫০ টাকা।

যশোর থেকে গোপালগঞ্জ কত কিলোমিটার

যশোর থেকে গোপালগঞ্জ এর দূরত্ব ৯৯.৯ কিলোমিটার। যশোর থেকে গোপালগঞ্জ যেতে হলে আপনাকে যশোর - নড়াইল এবং ঢাকা - খুলনা হাইওয়ে ব্যবহার করতে হবে। যশোর থেকে গোপালগঞ্জ যেতে আনুমানিক আপনার আড়াই ঘন্টার মত সময় লাগবে।

যশোর থেকে রংপুর কত কিলোমিটার

যশোর থেকে উত্তরাঞ্চলের জেলা রংপুর এর দূরত্ব ৩৩৬ কিলোমিটার। যশোর থেকে রংপুর পৌঁছাতে আপনার আনুমানিক সাড়ে ৮ ঘন্টার মত সময় লাগবে সড়ক পথে।

যশোর থেকে রংপুর বাস সার্ভিস

হানিফ এন্টারপ্রাইজ, শ্যামলী, এন আর ট্রাভেলস সহ আরো কিছু বাস নিয়মিত যশোর থেকে রংপুর রুটে যাতায়াত করছে। যশোর থেকে রংপুরের ২০২৪ সালের আপডেট বাস ভাড়া জানতে দয়া করে বাস কাউন্টারে যোগাযোগ করুন।

যশোর থেকে বগুড়া কত কিলোমিটার

২৩০ কিলোমিটার হলো যশোর থেকে বগুড়ার মোট দূরত্ব। যশোর থেকে বগুড়ায় পৌছাতে ৫ ঘন্টা ৪০ মিনিটের মত সময় লাগবে (গুগল ম্যাপের মতে)।

যশোর থেকে বগুড়া বাস সার্ভিস

যশোর থেকে বগুড়া বেস কিছু বাস যাতায়াত করে তবে কোন কোন বাস যাতায়াত করে আমরা সেটি জানতে সক্ষম হয়নি এবং সেটির জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি। তবে, আপনি বাস কাউন্টারে গিয়ে এই বিষয়ে খোঁজ নিতে পারেন।

যশোর থেকে নওগাঁ কত কিলোমিটার

যশোর থেকে নওগাঁর দূরত্ব (যশোর - ঝিনাইদহ হাইওয়ে হয়ে) ২২০ কিলোমিটার। যশোর থেকে নওগাঁ পৌছাতে আপনার সর্বমোট ৬ ঘন্টা ১০ মিনিটের মত সময় লাগবে (গুগল ম্যাপের মতে)।

শেষ কথা

যশোর থেকে সিলেট, গোপালগঞ্জ, রংপুর, বগুড়া এবং নওগাঁ কত কিলোমিটার সেই বিষয়গুলি সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্যগুলো খুব সহজে বলার চেষ্টা করেছি আমাদের আজকের এই আর্টিকেলে।

আর্টিকেলটি পড়ে আপনার কেমন লাগলো সেটা কমেন্ট করে অবশ্যই আমাদের জানাবেন। কারণ, আপনাদের মতামত আমাদের সার্ভিসের মান ভবিষ্যতে আরো উন্নত করতে সহায়তা করে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url