যশোর থেকে ঢাকা কত কিলোমিটার | যশোর থেকে ঢাকা বিমান ভাড়া কত ২০২৪

যশোর থেকে ঢাকা কত কিলোমিটার | যশোর থেকে ঢাকা বিমান ভাড়া কত ২০২৪
যশোর থেকে ঢাকা কত কিলোমিটার এবং যশোর থেকে ঢাকা বিমান ভাড়া কত সহ এসকল আরো অনন্য বিষয়ে জানবো bdback.com এর এই ব্লগে।

গুগলে এখন মানুষজন যশোর থেকে ঢাকা কত কিলোমিটার সহ যশোর থেকে ঢাকা এই সম্পর্কিত অনেক প্রশ্ন করে থাকে। আজকের ব্লগে যশোর থেকে ঢাকা সম্পর্কে কমন কিছু প্রশ্নের উত্তর দেবো। তাহলে চলুন শুরু করি।

যশোর থেকে ঢাকা কত কিলোমিটার

যশোর - মাগুরা হাইওয়ে হয়ে, যশোর থেকে ঢাকার দূরত্ব হলো ২০৫ কিলোমিটার এবং ঢাকা - খুলনা হাইওয়ে হয়ে, যশোর থেকে ঢাকার দূরত্ব ১৯২.২ কিলোমিটার। যশোর থেকে ঢাকা পৌঁছাতে (সড়ক পথে) আনুমানিক ৪ ঘণ্টা ১৭ মিনিট সময় লাগবে।

যশোর থেকে ঢাকা বিমান ভাড়া কত ২০২৪

যশোর থেকে ঢাকা কত কিলোমিটার | যশোর থেকে ঢাকা বিমান ভাড়া কত ২০২৪

যশোর থেকে ঢাকা ইকোনমি ক্লাসের ননস্টপ ফ্লাইটের বর্তমান বিমান ভাড়া হলো: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৩,১৯৩ টাকা, ইউএস-বাংলা এয়ারলাইন্স ৪,৫০৭ টাকা, ৪,৮০৩ টাকা, নভোএয়ার ৪,৮০৩ টাকা। বর্তমানে যশোর থেকে ঢাকা এয়ার রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং নভোএয়ার নিয়মিত ফ্লাইট পরিচালনা করে।

যশোর থেকে ঢাকা বিমানের সময়সূচি ২০২৪

বার বিমান বাংলাদেশ ইউএস বাংলা নভো এয়ার
শনিবারএকটি চারটি চারটি
রবিবারদুইটি চারটি চারটি
সোমবারদুইটি চারটি চারটি
মঙ্গলবারদুইটি চারটি চারটি
বুধবারএকটি চারটি চারটি
বৃহস্পতিবারদুইটি চারটি চারটি
শুক্রবারএকটি চারটি চারটি
আরো পড়ুন: যশোর থেকে সৈয়দপুর বিমান এবং ট্রেনের আপডেট সময়সূচী সম্পর্কে বিস্তারিত জানুন

যশোর থেকে ঢাকা ট্রেনের ভাড়া ২০২৪

যশোর থেকে ঢাকা ট্রেনের ভাড়া সর্বনিম্ন ৩৮০ টাকা (শেভন) এবং সর্বোচ্চ ১,৩৬৫ টাকা (এসি জন্ম)। যশোর থেকে ঢাকা ট্রেনের ভাড়া সম্পর্কে বিস্তারিত নিচে তালিকাভূক্ত করেছি।

  • এসি জন্ম ১,৩৬৫ টাকা
  • এসি ৯১০ টাকা
  • স্নিগ্ধা ৭৬০ টাকা
  • প্রথম আসন ৬১০ টাকা
  • শেভন চেয়ার ৪৫৫ টাকা
  • শেভন ৩৮০ টাকা

যশোর থেকে ঢাকা ট্রেনের সময়সূচী ২০২৪

যশোর থেকে ঢাকা যাওয়ার জন্য দুটি ট্রেন আছে একটি হলো চিত্রা এক্সপ্রেস (৭৬৩) এবং অন্যটি হলো সুন্দরবন এক্সপ্রেস (৭২৫)। চিত্রা এক্সপ্রেস স্টেশন থেকে ছেড়ে যাওয়ার সময় হলো সকাল ১০টা ৩০ মিনিট এবং গন্তব্যে পৌছানোর আনুমানিক সময় বিকাল ৫টা ৫৫ মিনিট। এটি সাপ্তাহে একদিন সোমবার বন্ধ থাকে।

সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি স্টেশন থেকে ছেড়ে যাওয়ার সময় হলো রাত ১১টা ২০ মিনিট এবং গন্তব্যে পৌছানোর আনুমানিক সময় সকাল ৭ টা। মনে রাখবেন, এই ট্রেনটি সপ্তাহে একদিন মঙ্গলবার বন্ধ থাকে।

যশোর থেকে ঢাকার বাস ভাড়া ২০২৪

যশোর থেকে ঢাকার বাস ভাড়া ২০২৪
২০২৪ সালে যশোর থেকে ঢাকা Non AC বাসের ভাড়া হলো ৬৫০ টাকা এবং AC বাসের ভাড়া সর্বনিম্ন ১,০০০ থেকে সর্বোচ্চ ১,২০০ টাকা পর্যন্ত। আপনি যদি পদ্মা সেতু হয়ে ঢাকা যেতে চান তাহলেও আপনি ৬৫০ টাকা টাকা দিয়েই Non AC বাসে যেতে পারবেন।

যশোর থেকে ঢাকা বাসের সময়সূচী

হানিফ, সোহাগ, এম আর, সৌদিয়া সহ প্রায় সকল বাস সকাল ৬ থেকে রাত ১২ পর্যন্ত যশোর থেকে ঢাকা উদ্দেশ্যে বাস ছেড়ে যায়। তবে, কখন কোন বাসের সিডিউল সেটা জানতে আপনাকে সরাসরি কাউন্টারে যোগাযোগ করতে হবে। কারণ, বাসের সিডিউল পরিবর্তনশীল।

পরিশেষে আরো কিছু কথা

আমরা আমাদের এই ব্লগে যশোর থেকে ঢাকা কত কিলোমিটার, বিমানে কত টাকা ভাড়া, ট্রেনে কত ভাড়া, বাসের ভাড়া সহ এসকল অনন্য বিষয়ে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। এই ব্লগটি আপনার পড়ে কেমন লেগেছে চাইলে আপনি আমাদের কমেন্ট করে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url