যশোর থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী ২০২৪

যশোর থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী ২০২৪
২০২৪ সালে যশোর থেকে সান্তাহার ট্রেনের আপডেট সময়সূচী সম্পর্কে আমাদের আজকের এই ব্লগে আলোচনা করবো। ট্রেনে করে যশোর থেকে সান্তাহার যাওয়ার আগে আমরা গুগলে সার্চ করে এর আপডেট সময়সূচী সম্পর্কে জানতে চায়।

সুতরাং, আপনি যদি ২০২৪ সালে যশোর থেকে সান্তাহার আপডেট ট্রেনের সময়সূচী সম্পর্কে তথ্য পেতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন। চলুন মূল আলোচনা শুরু করি।

যশোর থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী ২০২৪

যশোর থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী ২০২৪

যশোর থেকে সান্তাহার মোট তিনটি ট্রেন যাতায়াত করে এর মধ্যে ২টি হলো আন্তঃনগর ট্রেন এবং একটি হলো লোকাল ট্রেন। দুটি আন্তঃনগর ট্রেনের মধ্যে রয়েছে রুপসা এক্সপ্রেস (৭২৭) এবং সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) এবং একটি লোকাল ট্রেন হলো রকেট এক্সপ্রেস।

রুপসা এক্সপ্রেস

রুপসা এক্সপ্রেস ট্রেনটির যশোর জংশন থেকে ছাড়ার সময় সকাল ৮ টা ১২ মিনিট এবং সান্তাহার স্টেশনে পৌঁছানোর সময় দুপুর ১ টা ১০ মিনিট। এই ট্রেনটি সপ্তাহের প্রতি বৃহস্পতিবার বন্ধ থাকে।

সীমান্ত এক্সপ্রেস

সীমান্ত এক্সপ্রেস রাত ১০ টা ২০ মিনিটে যশোর স্টেশন থেকে ছেড়ে যায় সান্তাহারের উদ্দেশ্যে এবং সান্তাহার পৌঁছায় রাত ২ টা ৫০ মিনিট। এই ট্রেনটির সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

রকেট এক্সপ্রেস

রকেট এক্সপ্রেস এটি হলো একটি লোকাল ট্রেন। এই ট্রেনটি সপ্তাহের সাতদিন সকাল ১০ টায় যশোর স্টেশন থেকে ছাড়ে এবং সান্তাহার স্টেশন পৌঁছায় সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটে (আনুমানিক)।

যশোর থেকে সান্তাহার কত কিলোমিটার

যশোর থেকে সান্তাহারের সড়ক পথের মোট দূরত্ব হলো ২২১.১ কিলোমিটার। আপনি যশোর - ঝিনাইদহ হাইওয়ে হয়ে সান্তাহার যেতে পারবেন। সড়ক পথে যশোর থেকে সান্তাহারে যেতে আপনার ৭ ঘন্টার মত সময় লাগবে আনুমানিক।

উপসংহার

২০২৪ সালে যশোর থেকে সান্তাহার ট্রেনের আপডেট সময়সূচী সম্পর্কে আমাদের এই ব্লগে তথ্য প্রদান করেছি। আমাদের এই ব্লগটি আপনার কেমন লেগেছে সেটি আমাদের লিখে জানান। কারণ, আপনাদের মতামত আমাদের সার্ভিসের মান ভবিষ্যতে আরো ভালো করতে সহয়তা করে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url