ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা টু কক্সবাজার বাস ছাড়ার সময়

ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা টু কক্সবাজার বাস ছাড়ার সময়
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ট্রাভেল ব্লগে আপনাদের স্বাগতম। আজকের ব্লগে ২০২৪ সালে ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া কত, ঢাকা টু কক্সবাজার বাস ছাড়ার সময় সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে কথা বলবো।

ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া কত ২০২৪

ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া কত ২০২৪ | ঢাকা টু কক্সবাজার বাস ছাড়ার সময়

ঢাকা টু কক্সবাজার এই রুটে দেশ ট্রাভেলস, শ্যামলী এন আর ট্রাভেলস, সেঁজুতি ট্রাভেলস, সেন্টমার্টিন হেরিটেজ ট্রাভেলস, এস আই এন্টারপ্রাইজ, সুপার সনি, গ্রামীণ ট্রাভেলস, ইম্পেরিয়াল এক্সপ্রেস, সোনিয়া এন্টারপ্রাইজ, সেন্টমার্টিন কিংস ট্রাভেলস সহ অনন্য বাস নিয়মিত যাতায়াত করে।

ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া কত ২০২৪
২০২৪ সালে ঢাকা টু কক্সবাজার রুটের নন এসি বাস ভাড়া হলো ১ হাজার ১০০ টাকা এবং ঢাকা টু কক্সবাজার এসি বাসের ভাড়া হলো ১ হাজার ৬০০ টাকা থেকে ২ হাজার ৫০০ টাকা পর্যন্ত।

ঢাকা টু কক্সবাজার বাস ছাড়ার সময়

অনেকে ঢাকা টু কক্সবাজার বাস ছাড়ার সময় সম্পর্কে জানতে চান। যারা এই বিষয়টি সম্পর্কে জানতে চান তাদেরকে বলছি, ঢাকা টু কক্সবাজার প্রায় ২৪ ঘন্টায় কোন না কোন বাস থাকে।

ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া নন এসি

ঢাকা থেকে কক্সবাজার এর নন এসি বাস ভাড়া সম্পর্কে আমরা ইতিমধ্যে আপনাদের বলেছি তবে আপনাদের সুবিধার্থে আবারো বলছি, ঢাকা টু কক্সবাজার নন এসি বাসের ভাড়া হলো ১,০৫০ টাকা থেকে ১,১০০ টাকার মধ্যেই।

ঢাকা টু কক্সবাজার স্লিপার বাস ভাড়া

অনেকে ঢাকা থেকে কক্সবাজার স্লিপার বাস ভাড়া সম্পর্কে জানতে প্রশ্ন করেন। ঢাকা টু কক্সবাজার স্লিপার বাসগুলো মধ্যে নন এসি বাসের ভাড়া ১,২০০ টাকা এবং ঢাকা টু কক্সবাজার স্লিপার এসি বাসের ভাড়া ২,০০০ থেকে সর্বোচ্চ ২,৫০০ টাকা।

সোহাগ পরিবহন ঢাকা টু কক্সবাজার ভাড়া

অনেকে সোহাগ পরিবহন এর সার্ভিস এর জন্য তাদের বাসগুলো অনেক বেশি পছন্দ করে থাকেন। বর্তমানে ঢাকা টু কক্সবাজার এর সোহাগ পরিবহন নন এসি বাসের ভাড়া হলো ১ হাজার ১০০ টাকা এবং এসি ১,৬০০ টাকা।

শ্যামলী পরিবহন ঢাকা টু কক্সবাজার ভাড়া

শ্যামলী পরিবহন বাংলাদেশের বাস পরিষেবা কোম্পানিগুলোর মধ্যে অন্যতম একটি কোম্পানির নাম। ঢাকা টু কক্সবাজার শ্যামলী পরিবহন এর নন এসি বাসের ভাড়া ১,১০০ থেকে ১,১৫০ টাকা এবং এসি বাসের ভাড়া হলো ১,৪০০ থেকে ২,০০০ টাকা।

গ্রীন লাইন বাস ঢাকা টু কক্সবাজার ভাড়া

গ্রীন লাইন এর ঢাকা টু কক্সবাজার এই রুটে বর্তমানে কোন নন এসি বাস নেই। বর্তমানে তাদের সকল বাস এসি। ঢাকা টু কক্সবাজার রুটে গ্রীন লাইন এর এসি বাসের বাস ভাড়া ১,৫০০ টাকা এবং স্লিপার বাস ভাড়া ২,৫০০ টাকা।

ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার

ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার সেটি সম্পর্কে অনেকে জানতে চান। যারা বিষয়টি সম্পর্কে জানতে চান তাদের জন্য বলছি, ঢাকা থেকে কক্সবাজার এর দূরত্ব ৩৯৭.৬ কিলোমিটার। যেটি সড়ক পথে ৮ ঘন্টা ৫০ মিনিটের রাস্তা।

উপসংহার

এই ব্লগটিতে ২০২৪ সালে ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া কত, ঢাকা টু কক্সবাজার বাস ছাড়ার সময় সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে আলোচনা করা হয়েছে। ব্লগটি সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url