যমুনা সেতু কত কিলোমিটার | কোন বিভাগ থেকে যমুনা সেতুর দূরত্ব কত কিলোমিটার

যমুনা সেতু কত কিলোমিটার | কোন বিভাগ থেকে যমুনা সেতুর দূরত্ব কত কিলোমিটার
যমুনা সেতু কত কিলোমিটার এবং কোন বিভাগ থেকে যমুনা সেতুর দূরত্ব কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে আজকে আমাদের এই ব্লগে বিস্তারিত আলোচনা করবো। সুতরাং, আমাদের এই আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

যমুনা সেতু কত কিলোমিটার

যমুনা সেতু কত কিলোমিটার | কোন বিভাগ থেকে যমুনা সেতুর দূরত্ব কত কিলোমিটার

যমুনা সেতু হলো বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তর সেতু। ১৯৯৮ সালে যমুনা সেতুর নির্মাণ কাজ শেষ হয়েছিল। যমুনা সেতুর সর্বমোট দৈর্ঘ্য হলো ৪.৮ কিলোমিটার এবং প্রস্থ হলো ১৮.৫ মিটার। আয়তনের দিক এটির উপরে শুধুমাত্র পদ্মা সেতু রয়েছে।

চট্টগ্রাম থেকে যমুনা সেতু কত কিলোমিটার

চট্টগ্রাম থেকে যমুনা সেতুর দূরত্ব ৩৫৯.৯ কিলোমিটার। ঢাকা - চট্টগ্রাম হাইওয়ে হয়ে চট্টগ্রাম থেকে যমুনা সেতু যেতে পারবেন। গুগল ম্যাপের মতে, চট্টগ্রাম থেকে যমুনা সেতু পৌঁছাতে ৮ ঘন্টা ৫৬ মিনিট সময় লাগবে।

ঢাকা থেকে যমুনা সেতু কত কিলোমিটার

ঢাকা থেকে যমুনা সেতুর দূরত্ব গুগল ম্যাপ অনুযায়ী ১১৮ কিলোমিটার। আপনি যদি ঢাকা থেকে যমুনা সেতু যেতে চান তবে আপনাকে ঢাকা - টাঙ্গাইল রোডটি ব্যবহার করতে হবে। ঢাকা থেকে যমুনা সেতু পৌঁছাতে ৩ ঘন্টা ১৫ মিনিট সময় লাগবে।

রাজশাহী থেকে যমুনা সেতু কত কিলোমিটার

রাজশাহী থেকে যমুনা সেতু ১৩৫.৮ কিলোমিটার। রাজশাহী থেকে যমুনা সেতু যেতে সময় লাগবে ৩ ঘন্টা ১৫ মিনিট আনুমানিক। রাজশাহী - ঢাকা হাইওয়ে হয়ে আপনি রাজশাহী থেকে যমুনা সেতু যেতে পারবেন।

খুলনা থেকে যমুনা সেতু কত কিলোমিটার

খুলনা থেকে যমুনা সেতুর ডিস্টেন্স মোটামুটি বেশ দূর। খুলনা থেকে যমুনা সেতুর দূরত্ব পড়েছে ২৭৯.৯ কিলোমিটার। গুগল ম্যাপ অনুযায়ী, ৭ ঘণ্টা ২০ মিনিট সময় লাগবে খুলনা থেকে যমুনা সেতু যেতে।

রংপুর থেকে যমুনা সেতু কত কিলোমিটার

বগুড়া - রংপুর এবং ঢাকা - রংপুর হাইওয়ে হয়ে রংপুর থেকে যমুনা সেতুর সর্বমোট দূরত্ব হচ্ছে ১৯১ কিলোমিটার। রংপুর থেকে যমুনা সেতু ৫ ঘণ্টা ১৫ মিনিটের রাস্তা।

সিলেট থেকে যমুনা সেতু কত কিলোমিটার

সিলেট থেকে বঙ্গবন্ধু সেতুর (যমুনা সেতু) মোট দূরত্ব হলো ৩২০ কিলোমিটার। গুগল ম্যাপ অনুযায়ী, সিলেট থেকে যমুনা সেতু যেতে আপনার ৭ ঘন্টা ৪৭ মিনিটের মত টাইম লাগবে।

ময়মনসিংহ থেকে যমুনা সেতুর দূরত্ব

ময়মনসিংহ থেকে বেশ কাছে যমুনা সেতুর অবস্থান। ময়মনসিংহ থেকে যমুনা সেতুর মোট দূরত্ব ১১৮ কিলোমিটার। ময়মনসিংহ থেকে যমুনা সেতু যেতে টাঙ্গাইল - ময়মনসিংহ হাইওয়ে ব্যবহার করতে হবে। আনুমানিক, ৩ ঘণ্টা ২১ মিনিটের মত সময় লাগবে ময়মনসিংহ থেকে যমুনা সেতু পৌঁছাতে।

বরিশাল থেকে যমুনা সেতুর দূরত্ব

বরিশাল হলো আমাদের আজকের ব্লগের শেষ বিভাগ। বরিশাল থেকে যমুনা সেতুর মোট দূরত্ব হলো ৩০১ কিলোমিটার। ৭ ঘন্টা ৫ মিনিটের মত সময় লাগবে বরিশাল থেকে যমুনা সেতু পৌঁছাতে, গুগল ম্যাপের মতে।

শেষ কথা

যমুনা সেতু কত কিলোমিটার এবং কোন বিভাগ থেকে যমুনা সেতুর দূরত্ব কত কিলোমিটার এই ব্লগটি পড়ে কি আপনি উপকৃত হয়েছেন কিনা বা ব্লগটি আপনার ভালো লেগেছে কিনা সেটা আপনি চাইলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন। আপনাদের কমেন্ট আমাদের কাছে অতন্ত্য গুরুত্বপূর্ণ।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url